রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩১ অপরাহ্ণ

শিরোনাম

স্বপ্নে এসে বারবার ‘ধর্ষণ’, তান্ত্রিকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় নারী!

প্রকাশিত : ০১:৪৭ AM, ৩০ জুন ২০২১ বুধবার ১৫৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্বপ্নে এক নারীকে নাকি বারবার ধর্ষণ করেছেন এক তান্ত্রিক, অবাক করা ঘটনা হলেও এমনই এক অভিযোগ থানা-পুলিশ পর্যন্ত গড়িয়েছে সম্প্রতি। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের অরঙ্গাবাদ জেলার কুডওয়া থানা এলাকায়।

জানা গেছে, কয়েক মাস আগে ওই নারীর ছেলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। আর এরপরই ছেলেকে নিয়ে তিনি তান্ত্রিক প্রশান্ত চতুর্বেদীর কাছে যান। তান্ত্রিক ওই নারীর ছেলের সুস্থতায় বেশ কিছু মন্ত্র পড়তে এবং আচার মেনে চলার নির্দেশ দেন। কিন্তু তাতে কাজ হয়নি, ১৫ দিন পরই ছেলেটি মারা যায়।
তারপর ওই তান্ত্রিকের কাছে গিয়ে ছেলের মৃত্যুর কারণ জানতে চান ওই নারী। অভিযোগ, সেদিনই তাকে ধর্ষণ করার চেষ্টা করেছিলেন ওই তান্ত্রিক। কিন্তু কোনও প্রকারে রক্ষা পান তিনি।

ওই নারীর অভিযোগ, এরপর থেকেই চতুর্বেদী তার স্বপ্নে আসছেন এবং বারবার তাকে ধর্ষণ করছেন। থানায় তিনি এমনই অভিযোগ জানিয়েছেন। অভিযোগের পরই পুলিশ ওই তান্ত্রিকের খোঁজ করে তাকে জেরা করে। তবে ওই তান্ত্রিক বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, অভিযোগকারী ওই নারীকে তিনি চেনেনই না। পরে উপযুক্ত তথ্যপ্রমাণ না থাকায় ওই তান্ত্রিককে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT