রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:৪১ অপরাহ্ণ

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কালিহাতী থানা পুলিশের আতশবাজি প্রদর্শনী

প্রকাশিত : 11:29 PM, 25 June 2022 Saturday 24 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কালিহাতী থানা পুলিশের আতশবাজি প্রদর্শনী

সোহেল রানা, স্টাফ রিপোর্টার-কালিহাতী: বাঙালির দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে আজ। ঐতিহাসিক এই মাহেন্দ্রক্ষণটির সাক্ষী হতে উৎসবে মেতেছে সারাদেশ। আর এই উৎসবে শামিল এবং দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়ন হওয়ায় এই মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখতে আতশবাজি প্রদর্শন করেছে টাঙ্গাইলের কালিহাতী থানা পুলিশ। শনিবার (২৫ জুন) রাত ৯ টায় কালিহাতী থানার পুকুর ঘাটে ওসি মোল্লা আজিজুর রহমানের উদ্যোগে এ আতশবাজি প্রদর্শনীর আয়োজন করা হয়। আতশবাজি প্রদর্শনীতে থানার পরিদর্শক তদন্ত মনিরুজ্জামান শেখ ও সেকেন্ড অফিসার এসআই মাহাবুল ইসলাম সহ থানার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব। আমাদের অহংকার৷ পদ্মা সেতু শুধু একটি বিশেষ অঞ্চলেরই নয়, এটি সমগ্র দেশের উন্নয়নের প্রতীক। জাতির আত্মমর্যাদার প্রতীক। পদ্মা সেতু’র উদ্বোধনকে ঘিরে উৎসাহপূর্ণ অপেক্ষার অবশেষে অবসান হলো। সবার হৃদয় আজ আনন্দে উদ্বেলিত। তাই পদ্মা সেতুর উদ্বোধনের এই মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখতেই আমাদের এই আতশবাজি প্রদর্শনীর আয়োজন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT