রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

স্ত্রীর হাতে চড় খেলেন স্টোকস !

প্রকাশিত : ০৯:১৪ অপরাহ্ণ, ৯ অক্টোবর ২০১৯ বুধবার ১৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

কারণে-অকারণে সংবাদের শিরোনাম হন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস। ফের খবরে এলেন তিনি। চাউর হয়েছে, স্ত্রীর হাতে চড় খেয়েছেন ইংলিশ অলরাউন্ডার। সোশ্যাল মিডিয়ায় এমনই ছবি ভেসে বেড়াচ্ছে। সমালোচনায় মেতেছেন নিন্দুকেরা।

অবশ্য তা সরাসরি অস্বীকার করেছেন স্টোকসের স্ত্রী ক্ল্যারে। তিনি বলেন, ভাইরাল হওয়া ছবিটি ফটোশপ করে বানানো। এটি পাপারাজ্জিদের কাণ্ড।

সমালোচকদের একহাত নিয়েছেন ক্ল্যারে। এক টুইটবার্তায় তিনি বলেন, গর্দভ লোকেরা এটা কি বানিয়েছে? দেখেই বিশ্বাস হচ্ছে না। আমি আর বেন প্রায়ই এভাবে একজন অপরজনের মুখ চেপে ধরি। এটা আমাদের ভালোবাসা। অথচ পাপারাজ্জিরা এটাকে উদ্ভট গল্প বানিয়ে ছাড়ল। এ ঘটনার ২০ মিনিট পরই আমরা রোমান্টিক মুডে ম্যাকডোনাল্ডসে খেতে গিয়েছিলাম।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন স্টোকস। সেই অনুষ্ঠানে ক্ল্যারের মেজাজ হারানো নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। ওই দিন ছড়িয়ে পড়ে ছবিটি। তাতে দেখা যায়, স্টোকসের গালে কোনো নারীর হাত। দেখে মনে হতে পারে তাকে কেউ চড় মারছেন। মজার ব্যাপার, এটা ছিল স্ত্রীর হাত।

শুধু তাই নয়, ছবিতে আরও দেখা যায়, ক্ল্যারের গালে পুরুষের হাত। দেখে মনে হবে, তাকে কেউ থাপ্পড় মারছেন। আসলে এটি ছিল স্টোকসের হাত।

স্টোকস-ক্ল্যারে বিষয়টি যতই এড়িয়ে যান না কেন? পাপারাজ্জিরা পিছু হটছেন না। তাদের দাবি, ওই অনুষ্ঠানে তুমুল ঝগড়া বাঁধে স্টোক-ক্ল্যারের মাঝে। মেজাজ হারিয়ে একে অপরকে মারধর করেন।

এর বিরোধিতা করেন বিগ বেনও। ব্রিটিশ সংবাদমাধ্যমকে তিনি বলেন, এ ছবি নিয়ে বিতর্ক সৃষ্টি দায়িত্বজ্ঞানহীন কাজ। একধরনের মানুষই আছে যারা এসব করে বেড়ায়। আমি মনে করি, কারও ব্যক্তিগত ব্যাপারে নাক না গলানোই ভালো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT