রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

স্টেজ শো’তে ব্যস্ত কুমার বিশ্বজিৎ

প্রকাশিত : ০৬:৪৯ পূর্বাহ্ণ, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

পরিবারের সাথে সময় কাটাতে জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ এখন আমেরিকায়। সেখানে ছেলে ও স্ত্রীর সঙ্গে বেড়ানো শেষে আগামী ২০ নভেম্বর দেশে ফিরবেন। দেশে ফিরে এসেই তিনি আগামী জানুয়ারি পর্যন্তÍ স্টেজ শো’তে ব্যস্ত থাকবেন। এরইমধ্যে আরো স্টেজ শো’ও চূড়ান্ত হয়ে পরবর্তী মাস পর্যন্তও চলে যেতে পারে।

কুমার বিশ^জিৎ’র ইভেন্ট ম্যানেজার ওমর মির্জা জানান, আগামী জানুয়ারি পর্যন্ত কুমার বিশ^জিৎ বরিশাল ক্যাডেট কলেজ, রাজধানীর উত্তরা ক্লাব, ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ, যশোহর ক্যান্টনম্যান্ট কলেজ, কপোর্রেট শো বঙ্গবন্ধু আর্ন্তর্জাতিক সম্মেলন কন্দ্রে, নরসিংদীর আবুল ফয়েজ মোল্লা হাইস্কুল’সহ আরো বেশ ক’টি স্থানে স্টেজ শো’তে অংশ নেবেন। পাশাপাশি আরো কিছু স্টেজ শো’র কথা চলছে যা কিছুদিনের মধ্যেই চূড়ান্ত হবে।

স্টেজ শো প্রসঙ্গে কুমার বিশ^জিৎ বলেন, ‘এটা ঈশ^রের অকৃত্রিম দয়া, আমার সর্বাত্বক চেষ্টা, আমার বাবা-মায়ের আশীবার্দ, সর্বোপরি আমার শ্রোতা-ভক্তদের আশীর্বাদ যে আমি এখনো সুস্থ অবস্থায় গানের সাথেই আছি এবং নিয়মিত স্টেজ শো করছি। একজন মানুষের জীবনে সুস্থ থাকতে পারাটা যে ঈশ^রের কতো বড় নেয়ামত তা যে সুস্থ থাকে সেই কেবল বলতে পারে। আমি আমার স্ত্রী সন্তান, মা’কে নিয়ে বেশ ভালো আছি। তিনি বলেন, স্টেজ শো’তে যাবার আগে আমার নিজের কিছু প্রস্তুতি থাকে। স্থান বুঝে গান নির্বাচন করি এবং সর্বোপরি দর্শকের সঙ্গে সম্পর্ক স্থাপন করি গান গাওয়ার মধ্যদিয়েই যাতে তারা গানকে হৃদয় দিয়ে অনুধাবন করতে পারেন।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT