রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:১৫ অপরাহ্ণ

সৌদিতে ছুরিকাঘাতে এক বাংলাদেশীর হাতে আরেক বাংলাদেশীর মৃত্যু

প্রকাশিত : ১২:৫৯ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ২২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শাহাদাত হুসাইন, সৌদি আরব থেকে: সৌদি আরবের নাজরান প্রদেশে জুনায়েদ আহমেদ নামে এক বাংলাদেশী খুন হয়েছেন। খুনীও অপর এক বাংলাদেশী। জুনায়েদকে বাসা থেকে ডেকে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে হত্যা করা হয় ।

জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর রাত দেড়টার সময় নিহত জুনায়েদ আহমদের আপন মামাত ভাই ও তার শ্যালক সহ তিনজন এসে বাইরে ডেকে নিয়ে যায়। কোন বিষয় নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে তারা জুনায়েদকে মারতে শুরু করে।এক পর্যায়ে হাতে করে নিয়ে আসা ছুরিকাঘাতে ঘটনাস্থলেই জুনায়েদ আহমদকে খুন করা হয়।

ছুরিকাঘাতে খুন হওয়া জুনায়েদ আহমেদ-সিলেট ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দী গ্রাম নিবাসী আব্দুল কুদ্দুসের পুত্র। তার বাসা থেকে ডেকে নিয়ে তারই আপন মামাত ভাই কামার গাও গ্রামের চেরাগ আলির নাতি ও আবুল হোসেনের ছেলে মিজানুর ও কুরশি গ্রামের বুরহান উদ্দিন মিলে ছুরিকাঘাতে হত্যা করে।

রাত গভীর হলে তাকে বাসায় না পেয়ে রুমমেটরা খোঁজাখুঁজি শুরু করেন। পরিচতদের ফোন দিয়েও খোঁজ খবর করা শুরু হয়। তখন তাদের সাথে দুই ঘাতক মিলেও খোঁঁজার অভিনয় করতে থাকে । উপস্থিত লোকজন দুই ঘাতকের শরীরের রক্তের দাগ দেখতে পেলে তাদের সন্দেহ হয় এবং সেখানে থাকা নিহতের চাচা রহমত আলীর নির্দেশে আপন দুই ভাই সহ তিনজনকে উপস্থিত সকলে মিলে ধরে আটকিয়ে পুলিশকে খবর দেন।

বর্তমানে ঘাতকরা পুলিশের হেফাজতে আছেন। নিহতর চাচা রহমত আলী জানান, জুনেদ আহমদের শশুর বাড়ী একই উপজেলার দোলার বাজার ইউনিয়নের কুর্শি গ্রামে । তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে সৌদিআরবে বসবাস করে আসছিলেন। তার আপন মামাত ভাই ও চাচা সশুরের ছেলে (শালাকে) তিনি নিজেই সৌদি আরবে এনেছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT