রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:০২ পূর্বাহ্ণ

সোনাক্ষির মাথায় এত গোবর কেন?

প্রকাশিত : ০৭:৫০ AM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

এটাই এখন বলিউডে লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। নায়িকা সোনাক্ষি সিনহার মাথায় কী জ্ঞান বলে কিছু আছে, নাকি পুরোটাই গোবরে ভর্তি? সহজ একটি প্রশ্নের উত্তর দিতে পারলেন না তিনি। এজন্য অনলাইনবাসীরা ক্ষেপেছেন দাবাং গার্লের উপর।

ছবির পর্দায় তিনি ইসরোর বিজ্ঞানী হতে পারেন, কিন্তু বাস্তব জীবনে সাধারণ প্রশ্নের এমন উত্তর দেন যে মুহূর্তে হয়ে যান ট্রলের শিকার। মিশন মঙ্গলের সাফল্যের পর মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন সোনাক্ষী সিনহা। ফিরে এসে তিনি উপস্থিত হন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আসরে।

সেলেব এপিসোড এর আগেও সব সিজনে হয়েছে। এবারও তার কোনো ব্যতিক্রম হয়নি। সাধারণত সেলেবরা এই শো থেকে যে অর্থ উপার্জন করেন, তা দান করেন কোনো সমাজসেবা মূলক কাজে।

অমিতাভ বচ্চনের সঙ্গে কেবিসি খেলতে গিয়ে বেজায় বিপাকে পড়লেন নায়িকা সোনাক্ষি। তাকে জিজ্ঞাসা করা হয়, রামায়ণের গল্প অনুযায়ী হনুমান কার জন্যে সঞ্জীবনী বুটি নিয়ে আসেন। তাকে দেওয়া হয় চারটি উত্তরের অপশন- এ সুগ্রীব, বি লক্ষ্মণ, সি সীতা এবং ডি রাম।

এত অপশন দেখে এতটাই কনফিউজড হয়ে পড়েন সোনাক্ষী, যে তাকে সাহায্য নিতে হয় লাইফলাইন থেকে। তাও আবার এক্সপার্ট অ্যাডভাইস!

এরপর থেকেই সমালোচনার বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকে সোনাক্ষিকে কটাক্ষ করে লিখছেন, ‘এরা আমাদের সেলেব্রিটি! লজ্জাজনক!’

অনেকেই বলছেন, মুম্বাইয়ে সোনাক্ষির বাড়ির নাম ‘রামায়ণ’। তার বাবার নাম শত্রুঘ্ন। তিন কাকার নাম রাম, লক্ষণ ও ভরত। দুই ভাইয়ের নাম লব ও কুশ। রামায়ণের এত চরিত্র চারপাশে রেখেও রামায়ণের ইতিহাসে এত দুর্বল সোনাক্ষি! বেশ হতাশার বিষয় এটা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT