রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:২২ অপরাহ্ণ

সোনাইমুড়ীতে ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে আটক

প্রকাশিত : ০৮:৩০ PM, ৪ মার্চ ২০২১ বৃহস্পতিবার ৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৃনাল কান্তি, স্টাফ রিপোর্টার :

নোয়াখালীর সোনাইমুড়ীতে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে।

এ সময় তার কাছ থেকে ১শত ১৪ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটককৃত জেসমিন আক্তার (৩২) উপজেলার রাজিবপুর গ্রামের ডাক্তার ইকবাল বাহার চৌধুরী বাড়ির আনোয়ারুল আজিজ শাকিলের স্ত্রী।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে উপজেলার রাজিবপুর গ্রামের ডাক্তার ইকবাল বাহার চৌধুরী বাড়ি থেকে তাকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারী মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ১শত ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT