রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:০৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

সেলিম মন্ডল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিত : ০৮:২৩ PM, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার ১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নির্বাচন কমিশনের ঘোষণা মতে চলতি সেপ্টেম্বরেই ঘোষিত হবে দেশের ইউনিয়ন সমূহের নির্বাচনী তফসিল। যা পর্যায়ক্রমে ডিসেম্বর ‘২০২১ইং এর মধ্যেই সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে যুবলীগ নেতা, সাভার উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য, আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, সেলিম মন্ডল কে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায় অধিকাংশ নেতাকর্মী সহ এলাকার সাধারণ জনগণ।

অত্র ইউনিয়নে ত্যাগী, সু-সংগঠক, কর্মীবান্ধব, সদা হাস্যজ্জ্বল ও সদালাপী এই তরুণ নেতাকেই নৌকার যোগ্য কান্ডারী হিসেবে প্রত্যাশা করছেন ইউনিয়নের সর্বস্তরের অধিকাংশ নেতাকর্মীরা।

পাশাপাশি ইউনিয়নের সাধারণ মানুষের কাছেও তিনি একজন শিক্ষিত, সৎ, মিষ্টভাষী, দানবীর, পরোপকারী, যোগ্য ও সজ্জন ব্যক্তি হিসেবে খুবই জনপ্রিয়। নির্যাতিত ও নীপিড়ীত অসহায়-দরীদ্র মানুষের কাছে তাঁর জনপ্রিয়তা সর্বাধিক।

সেলিম মন্ডল এর জন্ম আওয়ামী রাজনৈতিক পরিবারে। বঙ্গবন্ধুর আদর্শে লালিত তরুণ এই নেতা স্কুলে পড়াকালীন সময়েই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্র রাজনীতির সাথে যুক্ত হন। শিক্ষাজীবন শেষে যুক্ত হোন যুবলীগের রাজনীতিতে। প্রাপ্ত হোন উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মত গুরুত্বপূর্ণ পদে।

সফলতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে যুবলীগের রাজনীতিতে তিনি পরীক্ষিত নেতা হিসেবে পান বেশ সুনাম ও সুখ্যাতি। তিনি তাঁর ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠান সহ একাধিক সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে জনসেবা করে যাচ্ছেন।

এছাড়া এলাকার গরীব শিক্ষার্থীদের লেখাপড়ার খরচ, বিভিন্ন সময়ে দুস্থদের চিকিৎসা খরচ এবং দুস্থ মেয়েদের বিবাহের খরচসহ বিভিন্ন মসজিদ ও মাদরাসায় দান অনুদান দিয়ে আসছেন। বিশেষ করে করোনাকালীন সময়ে সরকারি অনুদান ছাড়াই ব্যক্তি উদ্যোগে নিজ ইউনিয়নে সহস্রাধিক পরিবারকে ত্রাণ, ফ্রি অক্সিজেন সেবা, রেশনিং পদ্ধতিতে খাদ্যসমগ্রী বিতরণ, তৈরী খাবার ও কোরবাণীর মাংস বিতরণ সহ পর্যাপ্ত আর্থিক সাহায্য-সহযোগীতা করে মানবিক নেতার উপাধিতে হয়েছেন সর্বজন স্বীকৃত ও ব্যাপক পরিচিত।

তিনি করোনাকালীণ সময়ে নিজের জীবন বাজীরেখে দিন-রাত ত্রাণ/খাদ্যসামগ্রী নিয়ে ছুটে গেছেন অসহায় পরিবারের দ্বারে দ্বারে। তিনি ও তাঁর সহযোদ্ধাদের দিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ।

তাঁর নানাবিধ গুনের কারণে বর্তমানে অত্র ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ সহ সকল সহযোগী সংগঠনের অধিকাংশ নেতা-কর্মী-সমর্থক সহ বিপুল সংখ্যক এলাকাবাসী আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন মানবিক যুবনেতা সেলিম মন্ডল এর ন্যায্য প্রাপ্য বলে মনে করেন।

একান্ত সাক্ষাৎকারে সেলিম মন্ডল বলেন, আমার নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের উচ্চশিখরে পৌঁছে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর গৃহীত উন্নয়নের পদক্ষেপ বাস্তবায়নে ইউনিয়ন পর্যায়ে একজন সহযোগী হিসেবে কাজ করতে চাই। তাই আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। দল সঠিক মূল্যায়ন করলে আমি দলীয় মনোনয়ন পাবো ইনশআল্লাহ্।

নেত্রী আমাকে নৌকা প্রতীক উপহার দিলে যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ স্যার এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সাহেবের পরামর্শ ও দিক নির্দেশনায় এবং এলাকার মানুষের দোয়া ও ভোটে ইনশাআল্লাহ্ আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে মাঠ পর্যায় থেকে উঠে আসা

সাভার উপজেলার স্মরণকালের সর্বাধিক গ্রহনযোগ্য, সফল ও স্বার্থক কর্মীবান্ধব ন্যায়, নীতি ও আদর্শবান রাজনৈতিক নেতা জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত স্নেহভাজন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহের নেতা-কর্মীদের মনিকোঠরে যাঁর দৃঢ় অবস্থান সেই উজ্জ্বল নক্ষত্রের আলোকিত নেতা
ঢাকা ১৯ আসনের মাননীয় সংসদ সদস্য ত্রাণ ও দুর্যোগ বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার মোঃ এনামুল রহমান এনাম সাহেবের আদর্শকে অনুসরণ করে তাঁর স্নেহধন্য হয়ে তাঁরই দিক নির্দেশনা ও সহযোগীতা নিয়ে অবহেলিত এই ইউনিয়নে ন্যায় বিচার প্রতিষ্ঠার পাশাপাশি সন্ত্রাস, জুয়া, ইভটিজিং, চুরি-ডাকাতি ও মাদকমুক্ত একটি আধুনিক, ডিজিটাল, সূখী-সমৃদ্ধ ইউনিয়নে রূপান্তর করবো। আমি আমৃত্যু জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। এ জন্য সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT