রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:২২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ শাহজাদপুরে ব্যাতিক্রমী স্বেচ্ছাসেবীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত ◈ না:গঞ্জ মহানগর ছাত্রদলের আলোচনা সভা ও খাবার বিতরণ ◈ ধামইরহাটে নৌকার বিজয় নিশ্চিতে উঠান বৈঠক, শীতকে উপেক্ষা করে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি ◈ মোহাম্মদ অংকন’র উপন্যাস ‘আলোমতি’ : সমাজ-ধর্ম ও সামাজিক জীবনাচারণের নির্মম চিত্রের প্রতিচ্ছবি ◈ ধামইরহাট সীমান্তে শীতার্তদের মাঝে ১৪ বিজিবি’র শীতকালীন কম্বল বিতরণ ◈ কানে হেডফোন থাকায় ট্রেনের হুইসেলও শুনতে পাননি রনি ◈ মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ ধামইরহাটে গ্রাম্য সালিশে পিটিয়ে বাদীর দাঁত ভেঙ্গে দিলেন ইউপি সদস্য নুরনবী চঞ্চল ◈ বাগাতিপাড়ায় সচেতন এনজিও’র এ্যাভোকেসী সভা ◈ আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা

সেরা প্রভাবশালী নারীদের তালিকায় আনুশকা

প্রকাশিত : ০৬:৩২ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ২৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সবচেয়ে প্রভাবশালী নারীদের তালিকায় স্থান পেলেন বলিউডের একমাত্র অভিনেত্রী আনুশকা শর্মা। ফরচুন ইন্ডিয়া-২০১৯’র তালিকায় এই তথ্য উঠে এসেছে। বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

২০১৯ সালের ভারতের শীর্ষস্থানীয় ৫০ জন নারীর তালিকা ঘোষণা করেছে ফরচুন ইন্ডিয়া। আর এই তালিকার ৩৯ নম্বরে আছেন আনুশকা। ২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এই তালিকায় স্থান পাওয়া একমাত্র বলিউড অভিনয়শিল্পী তিনি।

ফরচুন ইন্ডিয়া অভিনেত্রী সম্পর্কে লেখেন , আনুশকা শর্মা কেবল পোশাকের লাইনের কয়েকটি ব্র্যান্ডের মুখ নন, তিনি একজন নির্মাতাও। শর্মা ২৫ বছর বয়সে প্রতিষ্ঠিত করেছিলেন ক্লিন স্লেট ফিল্মস, তিনি তিনটি স্বল্প-বাজেটের হিন্দি চলচ্চিত্র তৈরি করেছিলেন- এনএইচ ১০, ফিল্লৌরি ও পরী।

তার প্রতিটি ছবি বক্স অফিসে প্রায় ৪০ কোটি রুপি আয় করেছে। বলিউডকে ছাড়িয়ে ক্লিন স্লেট ফিল্মস নেটফ্লিক্সের সাথে জুটি বেঁধেছে বুলবুল নামে একটি ফিচার ফিল্ম এবং মাই নামে একটি ওয়েব সিরিজ প্রযোজনার জন্য।

ফরচুন ইন্ডিয়া ভারতের সর্বাধিক প্রভাবশালী নারীদের বার্ষিক র‌্যাঙ্কিং করে তাদের ব্যবসায়ের দক্ষতা, সামাজিক ও সাংস্কৃতিক প্রভাবের ওপর নির্ভর করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT