রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৩ মার্চ ২০২০, ৯ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৬:৪৪ অপরাহ্ণ

সেনবাগে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান সভাপতি স্বপনের বাড়িতে বোমা হামলা

প্রকাশিত : ০৪:২৯ PM, ২৪ জানুয়ারী ২০২০ Friday ২৪৮ বার পঠিত

ফখর ‍উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি:
alokitosakal

নোয়াখালীর সেনবাগের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের বর্তমান সভাপতি ও আওয়ামী লীগ নেতা সাইদুজ্জামান স্বপনের বাড়িতে বৃহস্পতিবার রাত ১১ টায় অজ্ঞাত দুর্বৃত্তরা বোমা হামলা চালিয়েছে বলে জানা যায়।রাতেই সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

২৫ জানুয়ারি শনিবার মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচনকে কেন্দ্র করে এ ধরনের ঘটনা ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।বাড়ীতে বোমা হামলার বিষয়ে সাইদুজ্জামান স্বপন এ প্রতিনিধিকে বলেন, দুইটি মোটরসাইকেলে অজ্ঞাত ৬ দুর্বৃত্ত এ হামলা চালায়।তিনি আরো জানান, আমি উক্ত প্রতিষ্ঠানের সভাপতি পদে আবারো প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করায় আমার প্রতিপক্ষ গ্রুপ আমাকে উক্ত নির্বাচন থেকে বিরত রাখতে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে উক্ত বোমা হামলার ঘটনায় জড়িতদের উপযুক্ত বিচার দাবি করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT