রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২০ পূর্বাহ্ণ

সুপার লিগ থেকে সরে দাঁড়াল ইংল্যান্ডের সব ক্লাব

প্রকাশিত : ০৪:৫২ PM, ২১ এপ্রিল ২০২১ বুধবার ১৪১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ইউরোপিয়ান সুপার লিগের আনুষ্ঠানিক ঘোষণার ৪৮ ঘণ্টাও পার হয়নি। অথচ এরই মধ্যে বিতর্কিত এই লিগ যেন দেখছে মুদ্রার উল্টো পিঠ। নাম লেখানোর পর সেখান থেকে সরে দাঁড়িয়েছে ইংল্যান্ডের সবগুলো ক্লাব।

মঙ্গলবার রাতে এমন সংবাদ প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি। স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদেরও সুপার লিগ থেকে নাম প্রত্যাহারের পরিকল্পনার কথা জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম।

ম্যানচেস্টার সিটি তাদের বিবৃতিতে জানিয়েছে, সুপার লিগ থেকে আনুষ্ঠানিকভাবে নাম প্রত্যাহারের কাজ শেষ করেছে ক্লাবটি। সুপার লিগে খেলার সিদ্ধান্ত নেয়ায় ক্ষমা চেয়েছে আর্সেনাল।

ক্লাবটি জানিয়েছে, এমন সিদ্ধান্ত নেয়া তাদের ভুল হয়েছে। ভক্তদের চাওয়া ও ফুটবলের বৃহত্তর স্বার্থে তারা সুপার লিগ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে। সুপার লিগে অংশ নেওয়ার সিদ্ধান্তের কারণে অনুতপ্ত হওয়ার কথা জানিয়েছেন টটেনহ্যাম হটস্পারের চেয়ারম্যান ড্যানিয়েল লেভি।

লিভারপুল তাদের বিবৃতিতে জানিয়েছে, বিদ্রোহী টুর্নামেন্টে জড়িত থাকার প্রক্রিয়া শেষ করা হয়েছে। তারা এর সুপার লিগের অংশ নয়। গত রোববার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রতিদ্বন্দ্বী ইউরোপিয়ান সুপার লিগের আনুষ্ঠানিক ঘোষণা দেয় যোগ দেওয়া ১২টি ক্লাব। সেখান থেকে ম্যানচেস্টার সিটি, চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম, লিভারপুল ও আর্সেনাল একে একে সরে দাঁড়ায়।

প্রবল সমালোচনার মুখে পড়া এই টুর্নামেন্টের টিকে থাকা বাকি ছয় দল হলো-স্পেনের রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও আতলেতিকো মাদ্রিদ এবং ইতালির ইউভেনটাস, ইন্টার মিলান ও এসি মিলান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT