রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৩৫ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় ইয়াবা, মদ, বিড়ি এবং বাংলাদেশী মাছ আটক

প্রকাশিত : ১১:৫২ AM, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার ১০৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ সীমান্তে বিজিবি’র পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় ইয়াবা, মদ, বিড়ি এবং বাংলাদেশী মাছ আটক করেছে।

জানা গেছে, চারাগাঁও বিওপির টহল দল মঙ্গলবার (২৬ নভেম্বর) তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের এলসি পয়েন্ট হতে ৭৪ পিস ভারতীয় ইয়াবা আটক করে।

একই দিনে চাঁনপুর বিওপির টহল দল একই উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারেকটিলা নামক স্থান হতে ১০ বোতল ভারতীয় মদ আটক করে।

অপরদিকে আশাউড়া বিওপির টহল দল বুধবার (২৭ নভেম্বর) সুনামগঞ্জ সদর উপজেলার রংঙ্গারছড়া ইউনিয়নের শাহপুর নামক স্থান হতে ৪,০০০ পিস (১৬০ প্যাকেট) ভারতীয় জীবন বিড়ি এবং ৩,০০০ পিস (১২০ প্যাকেট) নাসির বিড়ি আটক করে।

এছাড়াও মাঠগাঁও বিওপির টহল দল মঙ্গলবার (২৬ নভেম্বর) দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের দৌলতপুর নামক স্থান হতে ৪০ কেজি বাংলাদেশী মাছ আটক করে।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন (বিজিবি-২৮) অধিনায়ক মোঃ মাকসুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ভারতীয় ইয়াবা, মদ ও বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়, সুনামগঞ্জ এবং বাংলাদেশী মাছ শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT