রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৪৮ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ জব্দ করে বিজিবি

প্রকাশিত : ১০:২৫ PM, ৮ অক্টোবর ২০১৯ Tuesday ১৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুনামগঞ্জ তাহিরপুর ও ধর্মপাশা উপজেলার সীমান্ত এলাকা থেকে ১২ বোতল ভারতীয় মদ জব্দ করেছে বিজিবির জোয়ানরা।

বিজিবির সূত্র মতে জানা যায় আজ(৮সেপ্টেম্বর) মঙ্গলবার বিকাল ৩:০০ঘটিকার সময় লাউরগড় বিওপির টহল দল সুনামগন্জ২৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলমের অভিযান চলমান রাখতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে , সীমান্ত পিলার ১২০৪/২-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ৫নং বাধাঘাট ইউনিয়নের দশঘর নামক স্থান থেকে ১২ বোতল ভারতীয় মদ আটক করে, যার মূল্য ১৮,০০০/- টাকা।

এছাড়াও( ০৭,অক্টোবর) সোমবার ৫ঘটিকায় সীমান্ত পিলার ১১৮৯/১৫ এস এর নিকট হতে আনুমানিক ৩০০গজ বাংলাদেশের অভ্যন্তরে মধ্যনগর থানার বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের ঘিলাগড়া নামক স্থান থেকে ১০বোতল ভারতীয় মদ আটক করে, যার মুল্য ১৫০০০.০০টাকা

সুনামগন্জ ২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলম নিশ্চিত করে জানান আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন ।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT