রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:১৭ অপরাহ্ণ

সিলেট লায়ন্স ক্লাবের খাবার ও ডেন্টাল সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১১:০৯ PM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ২১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আর্ন্তজাতিক লায়ন্স সেবা মাস উপলক্ষ্যে ২য় দিনে সিলেট লায়ন্স ক্লাবের উন্নতমানের খাবার ও ডেন্টাল সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার রাত ৯টায় শাহজালাল উপশহর জামেয়া হুসাইনিয়া আস’ আদুল নূরানী কিন্ডার গার্ডেন মাদ্রাসায় গরীব, অসহায় ছাত্রদের মধ্যে উন্নতমানের খাবার ও ডেন্টাল সামগ্রী বিতরণ করা।

সিলেট লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন আব্দুল হামিদের সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন মো. মোহিতুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লায়ন ডা. শামিমুর রহমান।

এসময় বক্তরা বলেন- লায়ন্স ক্লাব সুনামধন্য একটি ক্লাব। মানুষের সেবার মাধ্যমে হাটি হাটি করে এত দুর পর্ষন্ত এসে পৌচেছে। তারা বলেন লায়নের কার্যক্রম শুধু সিলেট সীমাবদ্ধ নয় সরা বিশ্বে এর কার্যক্রম চলছে। লায়ন্স ক্লাব অথিতে যেভাবে অসহায়, গরীর, দু:খী মানুষের পাশে ছিল ভবিষ্যতে তাকবে।

এসময় উপস্থিত ছিলেন- লায়ন এম এস জামান চৌধুরী বাহার, লায়ন ইমরান আহমেদ, লায়ন মোসাবিক্ষর মো. মোসা, লায়ন হুমায়ুম কবির, লায়ন আব্দুল্লাহ আল মামুন শামন, লায়ন ফজলুল বাছিত, লায়ন আব্দুস সাত্তার প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT