রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫৩ পূর্বাহ্ণ

সিলেট আ.লীগের সম্মেলনস্থল পরিদর্শন করলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৫:৫০ PM, ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার ৯২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আগামী ৫ ডিসেম্বর। সিলেটের ঐতিহাসিক আলিয়া মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে আলিয়া মাদ্রাসা মাঠের প্রস্তুতি পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।

এসময় তিনি বলেন, সম্মেলন নেতাকর্মীদের মাধ্যমে প্রাণচাঞ্চল্য সৃষ্টি করে। দীর্ঘদিন পর সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে তারা নেতৃত্বে আসবেন তৃণমুলের মতামতের ভিত্তিতে সেটি ঠিক করবেন দলের নেতৃস্থানীয়রা।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহাগনরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সংসদ সদস্য শামীমা আখতার খানম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, নুরুল ইসলাম পুতুল, আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ, জুবের খান, আরমান আহমদ শিপলু, মোস্তাক আহমদ পলাশ, সালেহ আহমদ সেলিমসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT