রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৫৮ পূর্বাহ্ণ

শিরোনাম

সিলেটে ৮ প্রতিষ্ঠানকে ৬৭ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : ১২:১৮ AM, ৪ অক্টোবর ২০১৯ Friday ১৫৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেটে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামের অস্থিরতা ঠেকাতে অভিযান চালিয়ে আট প্রতিষ্ঠানকে ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে নগরের আম্বরখানা এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম ও মাহবুবুর রহমান পৃথক অভিযান চালিয়ে ব্যবসায়ীদের এ জরিমানা করেন।

অভিযানে পেঁয়াজসহ অন্যান্য দ্রব্যের তালিকা না রাখায় রিফাত অ্যান্ড কোংকে ৩০ হাজার, ইকরাম ব্রাদার্স, রানী ও সোনালী স্টোরকে ৫ হাজার করে মোট ১৫ হাজার এবং মোহন স্টোরকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে অংশ নেওয়া সিলেটের কৃষি বিপণন অধিদপ্তরের মার্কেটিং কর্মকর্তা মোরশেদ কাদের বলেন, অপর আরেকটি অভিযানে পেঁয়াজসহ বিভিন্ন পণ্যের দাম বেশি রাখায় তিন দোকানিকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আর বলেন, নির্দিষ্ট কোনো পণ্যের ওপর অভিযান চালানো হয়নি। তবে পেঁয়াজসহ বিভিন্ন পণ্যের দাম বেশি রাখায় এ জরিমানা আদায় করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT