রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৬ ডিসেম্বর ২০২০, ২২শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫৫ পূর্বাহ্ণ

সিলেটে বিশ্ব পর্যটন দিবস পালিত

প্রকাশিত : ০৮:০১ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ Friday ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেটে বিশ্ব পর্যটন দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ শুক্রবার সিলেট জেলা প্রশাসন ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ‘ভবিষ্যতের উন্নয়নে, কাজের সুযোগ পর্যটনে’ স্লোগানে এবার পর্যটন দিবস পালন করা হয়।

পর্যটন নিয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে শুক্রবার সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করা হয়। নগরীর কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি ফের জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আসলাম উদ্দিনের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মা লাবিবার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসনের এডিএম আবুল কালাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায় প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সিলেটের পর্যটনের অপার সম্ভাবনা যথাযথভাবে কাজে লাগানোর প্রতি গুরুত্বারোপ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT