রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ দশমিনায় বাবাকে জবাই করে হত্যাকারী ছেলে ইমরান গ্রেফতার ◈ সরকারি অর্থ আত্মসাত ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত ◈ ধীতপুর ইউনিয়ন তাতীঁলীগের আহ্বায়ক কমিটি গঠন ◈ রাজশাহীতে বাসের ধাক্কায় সিএনজির চালকসহ আহত ৩ জন ◈ ধামইরহাটে মুজিববর্ষে ১৫০ গৃহহীন পাচ্ছে নতুন ঘর, দেখছে নতুন করে বাঁচার স্বপ্ন ◈ কুড়িগ্রামে শাক সবজী চাষে ঘুরে দাড়ানোর চেষ্টা কৃষকদের ◈ মোহনগঞ্জে সাইকেল নিয়ে দ্বন্দ্বে যুবক নিহত ◈ দৌলতপুরে মোটরসাইকেল ও স্টারিং গাড়ি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ◈ ঝিনাইদহের কোটচাঁদপুরে নাসিং হোম ক্লিনিকে ভূল চিকৎসায় প্রসূতি মায়ের মৃত্যু ◈ ডামুড্যার কিশোরী কাজল হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সিলেটে ট্রাকভর্তি অবৈধ্য ভারতীয় বিড়িসহ চোরাকারবারি গ্রেফতার

প্রকাশিত : ০২:২৭ AM, ৩ নভেম্বর ২০১৯ Sunday ৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেট জেলা গোয়েন্দা পুলিশের চোরাচালান বিরোধী অভিযানে ট্রাকভর্তি আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়িসহ এক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। আটক ব্যক্তির নাম জালাল উদ্দিন (৩০)। তিনি জৈন্তাপুর উপজেলার লামাশ্যামপুর গ্রামের মুছা মিয়ার ছেলে।

শনিবার (২ নভেম্বর) ভোরে জেলা গোয়েন্দা শাখার (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়ক থেকে ট্রাকসহ তাকে আটক করা হয়। গতকাল সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গত ১ নভেম্বর ‘সীমান্ত দিয়ে যাচ্ছে রসুন-মটরশুঁটি আসছে মাদক’ শিরোনামে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করে অনলাইন পোর্টাল জাগো নিউজ। প্রতিবেদনের ২৪ ঘণ্টার মধ্যে ট্রাকভর্তি ১২ লাখ টাকা মূল্যের ভারতীয় নাসির বিড়িসহ ওই চোরাকারবারিকে গ্রেফতার করলো পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমদের নির্দেশনায় জৈন্তাপুরে চিকনাগুল ঠাকুরেরমাঠি আইসক্রিম ফ্যাক্টরির কাছ থেকে একটি ট্রাক (সিলেট-ড-১১-২৩৩০) আটক করা হয়। তল্লাশি চালিয়ে ১০ বক্স আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি, ১০ বক্স পিকক, ১৫ বক্স জেট সিগারেট পাওয়া যায়। এ সময় চোরকারবারি দলের সদস্য জালাল উদ্দিনকে আটক করে ডিবি পুলিশ। উদ্ধার পণ্যের আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার (উত্তর) এসআই মিজানুর রহমান বাদি হয়ে জৈন্তাপুর মডেল থানায় চোরাচালান অপরাধের জন্য বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, সিলেট জেলার সীমান্ত এলাকাসহ সমগ্র এলাকায় মাদক এবং চোরাচালান নির্মূলের জন্য ইতোমধ্যে ডিবিসহ সংশ্লিষ্ট থানা-পুলিশকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। এর পরিপ্রেক্ষিতে চোরাচালান এবং মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলমান আছে। মাদক ও চোরাচালান নির্মূলে ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT