রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৪ অপরাহ্ণ

সিরাজদিখানে ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ০৯:০৫ AM, ১ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ২৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিরাজদিখানে ইজিবাইক চালক নজরুল ইসলাম (১৮) এর হত্যাকারিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে ৫ গ্রামের ৩ শতাধিক নারী পুরুষ। সোমবার বেলা ১১ টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নজরুলের স্বজনদের সহযোগিতায় এলাকাবাসীর আয়োজনে মানববন্ধনে পাথরঘাটা, ঘোড়ামারা, রামকৃষ্ণদি, রহমতপুর ও পলাশপুর গ্রামের ৩শতাধিক এলাকাবাসী অংশ গ্রহণ করে একাত্বতা ঘোষনা করেন।

এ সময় মানববন্ধনে বক্তারা দাবী করেন গাড়ি ভাড়া নিয়ে চালকদের খুন করে গাড়ি ছিনতাই এই উপজেলায় বেশ কয়েকটি ঘটেছে। এবার এলাকাবাসীর সহযোগিতায় ২ ঘাতককে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। খুনিরা খুনের ঘটনা স্বীকার করেছে এবং আরো জানিয়েছে তাদের সাথে নারায়নগঞ্জের গ্যাং রয়েছে। সুতরাং এবার বাকি খুনিদের অবিলম্বে গ্রেপ্তার ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

উল্লেখ্য, গত ২৬শে সেপ্টেম্বর ইজিবাইক ছিনতাই করে চালক নজরুল ইসলামকে হত্যা করে। পরদিন আসামী নুর আলীর দেওয়া তথ্যে পুলিশ নজরুল ইসলামের লাশ উদ্ধার করে এবং হত্যার সাথে জড়িত জাহিদ নামের আরেকজকে গ্রেপ্তার করে। বর্তমানে দুজনেই জেল হাজতে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT