রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:০০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয় ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শাহিনুর রহমান ◈ ডুমুরিয়ায় আওয়ামীলীগ নেতা গাজী আব্দুল হাদি’র স্মরণ সভা ◈ নারায়ণগ‌ঞ্জে ক‌রোনা প্রতি‌রো‌ধে স‌চেতনতামূলক র‌্যা‌লি ◈ তিন লাখের ঘরে সুপারস্টার শাবনূর ◈ কুড়িগ্রাম সদর থানার নতুন ওসিকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন ◈ কুড়িগ্রামে বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য-পরিদর্শকদের কর্মবিরতী ◈ অবশেষে মুক্তাগাছার প্রসিদ্ধ মন্ডার মূল্য স্থিতিশীল হলো ◈ বাকৃবি আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

সিরাজদিখানে অটোচালক খুন, খুনিসহ আটক ২

প্রকাশিত : ০৭:০০ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ Thursday ১৯০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিরাজদিখানে স্থানীয়দের সহায়তায় অটোগাড়ি (ইজিবাইক) চালক নজরুল ইসলাম (১৮) এর লাশ ও ইজিবাইক (থ্রী হুইলার) উদ্ধার করে পুলিশ। ইজিবাইক ছিনতাইকারি ও চালক খুনের প্রধান আসামী নুর আলী (১৮) ও জাহিদ হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে নুর আলীর তথ্য মতে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বড় পাউলদিয়া মোল্লাবাড়ির পুকুর থেকে লাশ উদ্ধার করেন পুলিশ। এরপর বেলা সাড়ে ১০ টার দিকে সিরাজদিখান বাজার সংলগ্ন সরদারপাড়া সিরাজের গ্রেজ থেকে ইজি বাইক উদ্ধার করা হয়।

মৃত নজরুল ইসলাম উপজেলার বাসাইল ইউনিয়নের উত্তর ঘোড়ামারা গ্রামের ইদ্রিস আলীর ছেলে। আসামী নুর আলী খান একই উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের ইফাজ উদ্দিনের ছেলে ও জাহিদ হোসেন লতব্দী ইউনিয়নের কয়রাখোলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

নজরুলের স্বজনরা জানায়, গতবুধবার বিকালে নজরুল তার মাকে বলে শেষে ১৯ নাম্বার থেকে ফোন এলে বলো আমি গোসল করে আসছি। এরপর রাতে বাড়ি না ফেরায় খোঁজাখুজি শুর করেন স্বজনরা। মোবাইলের ১৯ নাম্বার খোঁজ নিয়ে জানতে পারে তাদের পরিচিত নুর আলী। এলাকায় সে চোর হিসেবে পরিচিত। গতবুধবার রাত ১২টার পর নুরআলীর বাড়িতে গিয়ে না পেয়ে ভোর সাড়ে ৫ টার দিকে নয়াগাঁও বাজার এলাকায় এসে নজরুলের স্বজনরা নুর আলীকে সন্দেহ জনক ভাবে ধরে। সবাই জেনে গেছে ভেবে নুর আলী অকপটে স্বীকার করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ আসামীর তথ্যনুযায়ী লাশ ও গাড়ি উদ্ধার করে।

সিনিয়র পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম জানান, আসামীর দেয়া তথ্যনুযায়ী লাশ ও গাড়ি উদ্ধার হয়েছে। ২ জন আটক আছে । লাশ ময়না তদন্তে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT