রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:০২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

সিরাজগঞ্জ-৬ উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী মেরিনা জাহান বিজয়ী

প্রকাশিত : ০৬:১৬ PM, ৩ নভেম্বর ২০২১ বুধবার ৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশেষ সংবাদদাতা :
সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেরিনা জাহান নৌকা প্রতীকে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

১৬০ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেরিনা জাহান কবিতা (নৌকা) প্রতীকে পেয়েছেন ১১০৫৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোক্তার হোসেন (লাঙ্গল) প্রতিকে পেয়েছেন ৫৩৫ ভোট। সতন্ত্র প্রার্থী মোঃ হুমায়ন কবির (মোটরগাড়ি) প্রতিকে পেয়েছেন ৩৪০ ভোট।

গতকাল মঙ্গলবার(২ নভেম্বর) রাত আনুমানিক ৯ ঘটিকার দিকে শাহজাদপুর উপজেলা পরিষদের হলরুমে নির্বাচন কমিশন কর্তৃক আয়োজিত ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে এই ঘোষণা দেন রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, অতিরিক্ত আঞ্চলিক মোঃ আহমদ আলী, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, নওগার নিয়ামতপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউল হক খান।

এ আসনের ১৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ভোটার রয়েছেন ৪ লক্ষ ২০ হাজার ৭৮০জন। উপ নির্বাচনে ১৬০টি কেন্দ্রের ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হয়।

সকাল ৮টা থেকে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়ে শান্তিপূর্ণভাবে বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে বিকেল ৪ টা পর্যন্ত।

নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ৩ হাজার ৭৫৪ জনকে নিয়োগের পাশাপাশি নির্বাচনী আচরনবিধি ও আইন শৃংখলা রক্ষায় মোতায়েন ছিল ১৪ ম্যাজিষ্ট্রেট সহ পুলিশ আনসার।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর এই আসনের প্রয়াত সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন চিকিৎসাধীন অবস্থায় তুরস্কে মারা গেলে এই আসন শুণ্য ঘোষনা করে নির্বাচন কমিশন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT