রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ এপ্রিল ২০২০, ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:০০ অপরাহ্ণ

সিরাজগঞ্জ-চট্টগ্রাম-সিলেট রুটে বাস চলাচল বন্ধ

প্রকাশিত : ১১:২৬ PM, ২৩ মার্চ ২০২০ Monday ৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার :

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণরোধে সিরাজগঞ্জ থেকে চট্টগ্রাম ও সিলেট রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতি।

সোমবার (২৩ মার্চ) রাতে ওই সমিতির সভাপতি জিন্নাহ আলমাজি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আপাতত বিকেল থেকে চট্টগ্রাম ও সিলেটের সঙ্গে আমাদের বাস চলাচল বন্ধ করা রয়েছে। তবে স্বাভাবিক রয়েছে দেশের অন্য জেলার সঙ্গে বাস চলাচল। বর্তমানে যাত্রীর সংখ্যাও কমে গেছে। আমরা সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় আছি। সরকার বাস বন্ধের নির্দেশনা দেওয়া মাত্র তাৎক্ষণিক তা বন্ধ করে দেওয়া হবে।

জিন্নাহ আলমাজি আরও বলেন, কোভিড-১৯ সম্পর্কে যাত্রীদের সচেতনতা বাড়াতে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছি। আর বাসে ওঠার আগে যাত্রীদের হাত-মুখ পরিষ্কার করার ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT