রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৩০ অপরাহ্ণ

সিরাজগঞ্জে ২৯ দেশীয় অস্ত্রসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৭:২৫ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মিঠুন বসাক, স্টাফ রিপোর্টার :

সিরাজগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ২৮টি দেশীয় তৈরি অস্ত্র, ১টি এলজি ও রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপারের হলরুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার টুটুল চক্রবর্তী। এ সময় উপস্থিত ছিলেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ও ডিবি ওসি মো. ওহেদুজ্জামান প্রমুখ।

এর আগে বুধবার (৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই ও পাবনা সদর থানাধীন ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাবনা সদর থানার খয়ের বাগান বাজার এলাকার আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান (১৯) ও ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার মৃত ইমান আলীর ছলে মো. আব্দুল ওহাব (৩৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আইন শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরকদ্রব্য উদ্ধারে দেশব্যাপী বিশেষ অভিযান চলছে। এরই অংশ হিসেবে বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অবৈধ অস্ত্র বিক্রি হচ্ছে এমন তথ্যে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ১টি দেশীয় তৈরি বন্দুক, ১টি দেশীয় তৈরি এলজি অস্ত্র ও ১টি কার্তুজসহ আব্দুল ওহাব ও মিজানুর রহমানকে আটক করা হয়। পরে তাদের তথ্য মতে পাবনা জেলা পুলিশের সহযোগিতায় পাবনার সদর থানাধীন ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার আব্দুল ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে ২টি চটের বস্তা থেকে ২৭টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়।

পুলিশ সুপার টুটুল চক্রবর্তী আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে বাণিজ্যিকভাবে অস্ত্র তৈরি করে বিক্রি করে আসছিল। আটককৃত আব্দুল ওহাব ও মিজানুর রহমান বিক্রয়ের উদ্দেশ্যে অস্ত্রগুলো সিরাজগঞ্জে নিয়ে আসে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT