রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫৯ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

প্রকাশিত : ০৪:৫৬ PM, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মিঠুন বসাক, স্টাফ রিপোর্টার :

সিরাজগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার(১২নভেম্বর) বেলা ১১ টায় সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মোঃ নাজির এই রায় প্রদান করেন।

মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত ব্যক্তি হলেন উল্লাপাড়া উপজেলার আগ-মোহনপুর গ্রামের আজিবর রহমানের ছেলে জাফর আলী (৩৮)।

মামলার নথী ও আদালত সূত্রে জানা যায়, ২০০৭ সালে বেলকুচি উপজেলার রান্ধুনী বাড়ী গ্রামের ছানোয়ার হোসেনের মেয়ে হাসি খাতুনের (২০) সাথে আসামী জাফর আলীর পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকেই জাফর আলী যৌতুকের জন্য হাসি খাতুনকে নানা ভাবে নির্যাতন করতে থাকে। এর ধারাবাহিকতায় ২০০৭ সালের ৭ সেপ্টেম্বর রাতে জাফর আলী হাসি খাতুনকে নিজ বাড়ীতে মারপিট ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ তার বাড়ীরপাশে পানিতে কচুরী পানা দিয়ে ঢেকে রাখে । জানাজানি হলে রাতেই জাফর আলী হাসি খাতুনের লাশ পানি থেকে তুলে তার ঘরে এনে রাখে।

এ ঘটনায় হাসি খাতুনের বড় ভাই জাকারিয়া হোসেন বাদী হয়ে ঘটনার পরদিন জাফর আলীসহ ৫ জনকে আসামী করে বেলকুচি থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানী শেষে আজ (মঙ্গলবার) আদালত জাফরকে মৃত্যু দন্ড প্রদান করেন। একই সঙ্গে বিশ হাজার টাকা জরিমানা করেন।

সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের সরকারী আইনজীবী আব্দুল হামিদ লাভলু রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।#####

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT