রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:২১ অপরাহ্ণ

সিরাজগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০১:২৫ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ মতিন সরকার, চলনবিল প্রতিনিধি(সিরাজগঞ্জ):

সিরাজগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী খলিলুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ০৪.৩৫ ঘটিকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত আসামী, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার রায়দৌলতপুর গ্রামের মোতালেব সরকার এর ছেলে মেহেদী হাসান (৩০),উভয় জেলার সদর থানার চাঁদপাল গ্রামের আঃ আউয়াল এর ছেলে হোসেন আলী (২৪),কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ০২ টি মোবাইলসেট, ০৩ টি সিমকার্ড ও নগদ ২,৯৪৫/- টাকাসহ নাতেনাতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT