রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৪১ অপরাহ্ণ

সিরাজগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিত : ০১:৪৫ PM, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ১৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিরাজগঞ্জের বেলকুচিতে সোমবার বিকাল সাড়ে ৪ ঘটিকার সময় ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী কে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ান র‍্যাব ১২ সদস্যা। মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলো সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার আদাচাকি গ্রামের আবু বক্করের ছেলে মেহেদী হাছান ও একই গ্রামের আকতার হোসেনের ছেলে আরিফ আহম্মেদ। এ সময় তাদের কাছে থাকা ১০০ পিচ ইয়াবা, ০৩ টি মোবাইলসেট ও ০৫ টি সিমকার্ড সহ হাতেনাতে আটক করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT