রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৮ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে গাঁজা গাছের সন্ধান

প্রকাশিত : ০৫:০৬ PM, ৪ মে ২০২১ মঙ্গলবার ৪৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নারায়ণগঞ্জ সদর উপ‌জেলার সি‌দ্ধিরগ‌ঞ্জে আরো এক‌টি গাঁজার গাছ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

মঙ্গলবার (৪ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নম্বর ওয়ার্ডের গোদনাইল এসও রোড সুস্তারি মাঠ সংলগ্ন এলাকায় একটি পরিত্যক্ত জমিতে ওই গাঁজা গাছের সন্ধান পাওয়া যায়।
এর আগে গত সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নম্বর ওয়ার্ডের মেঘনা ডিপো সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গা থেকে একটি গাঁজা গাছ উদ্ধার করা হয়।
এ নি‌য়ে গত দু‌দি‌নে একই এলাকা থে‌কে দু‌টি গাঁজার গাছ উদ্ধার করা হ‌লো। ত‌বে এ ঘটনায় কাউ‌কে গ্রেপ্তার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ।
একই এলাকায় পরপর দু‌দিন দুটি গাঁজা গাছ উদ্ধারে সাধারণ মানুষের মাঝে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
গাঁজা গাছ দেখতে এলাকার লোকজন ভিড় ক‌রে। এ নিয়ে স্থানীয়‌দের মা‌ঝে নানা কৌতুহল সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, আমরা গাঁজা গাছের সন্ধান পেয়েছি। সেগুলো উদ্ধার করে ধ্বংস করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT