রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহনগঞ্জে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে মোবাইল কোর্ট পরিচালনায় জরিমানা আদায় ৯৭০০ ◈ পাওয়া যাচ্ছে সালাহ উদ্দিন মাহমুদের চতুর্থ গল্পগ্রন্থ ◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ

সিঙ্গাইরে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রকাশিত : ০৪:৩৬ PM, ৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার ৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহাম্মদ জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ থেকে: মানিকগঞ্জের সিঙ্গাইরে লিটন মিয়া (৩৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা-বাস্তা এলাকার একটি সেতুর পাশ থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত লিটন মিয়া ওই এলাকার মৃত আহমদ আলীর ছেলে। পরিবারের অভিযোগ, পুর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা-বাস্তা গ্রামের লিটন মিয়ার সাথে ৫-৬ দিন আগে তুচ্ছ বিষয় নিয়ে একই এলাকার তেলের মিলের মালিক গজিমুদ্দিনের জগড়া হয়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এঘটনায় লিটন মিয়া ও তার ভাগনে ইমরানসহ ৫-৬ আহত হয়। আহতরা সবাই হাসপাতালে চিকিৎসা নেন। এঘটনায় গজিমুদ্দিনসহ প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা করেন লিটন মিয়া।

লিটন মিয়ার ভাই সুরুজ মিয়া বলেন, লিটন বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে বাড়ি থেকে বেড় হয়। রাতে বাড়িতে না ফেরায় অনেক খোজাখুঁজি করে কোথাও তাকে পাওয়া যায়নি। সকাল সাড়ে ৯ টার দিকে গোলাইডাঙ্গা সেতুর পাশে তার মৃতদেহ পাওয়া যায়। ধারণা করিছি, শত্রুতার জেরে গজিমুদ্দিন ও তার লোকজন শুক্রবার রাতে লিটনকে পরিকল্পিত ভাবে হত্যা করে তার লাশ সেতুর নীচে ফেলে রেখেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা জানান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নিহত লিটন মিয়ার লাশ উদ্ধার করে দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT