রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৫ জুন ২০২২, ১১ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

১১:২৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ হাইওয়ে পুলিশের উদ্যোগে শেরপুরে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ◈ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ভার্চুয়ালি উপভোগ করেণ দুর্গাপুর উপজেলা প্রশাসন ◈ দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিনামূল্যে ঔষধ ও ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী ◈ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহে আনন্দ র‌্যালী ও আলোচনা ◈ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহ জেলা পুলিশের আনন্দ র‌্যালী ◈ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জে আনন্দ শোভাযাত্রা। ◈ তাহিরপুরে বানভাসি অসহায় মানুষের পাশে,পুলিশ ◈ বীমা পেশায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন পাবনার মাসুম বিল্লাহ ◈ জামালপুরের সরিষাবাড়ীতে স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের আনন্দ মিছিল ও শোভা যাত্রা অনুষ্ঠিত ◈ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গোসাইরহাটে আনন্দ র‌্যালি।

সিকদার আকাশের আরেক চমক তামান্না আক্তার মুক্তি

প্রকাশিত : 07:30 PM, 19 June 2022 Sunday 46 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হৃদয় মাহমুদ

হালের ক্রেজ সঙ্গীতপরিচালক এবং কণ্ঠশিল্পী সিকদার আকাশ। শুধু সঙ্গীত পরিচালনায় না কণ্ঠ দিয়ে জয় করেছেন হাজার হাজার ভক্তদের মন। নতুন শিল্পী তৈরির অনবদ্য বিচরণের মাধ্যমে সিকদার আকাশ নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চূড়ায়। অন্যদিকে তামান্না আক্তার মুক্তি শিল্পী নতুন, তবে তার গলায় অন্য রকম জাদু আছে বলে সিকদার আকাশ তাকে সুযোগ করে দিয়েছে গানের জগতে। নতুনদের তৈরিতে সিকদার আকাশ এক নির্ভরযোগ্য নাম। নতুন গানটিতে সে তামান্না আক্তার মুক্তি এর সাথে ডুয়েট করেছে। খুব দ্রুতই গানটি রিলিজ হবে সিকদার মিউজিক অফিসিয়ালে। সিকদার আকাশ প্রথম বারের মত জুটি বেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন তাদের নতুন গান।

গানটি নিয়ে অনেকটা আশাবাদি তামান্না আক্তার মুক্তি। তিনি বলেন গানটি অনেক সুন্দর। সুর এবং মিউজিক অসাধারণ হয়েছে। আমার অনুরোধেই সিকদার ভাই গাইতে রাজি হয়। আসলে তার হাত ধরে এ জগতে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। গানটির কথা এবং সুর আমিই করেছি। আশা করি সবার ভাল লাগবে।

এ বিষয়ে সিকদার আকাশ বলেন, ‘আসলে পুরোদমে পেশাদার সংগীতশিল্পী আমি নই। নিজের সংগীত পরিচালনার পাশাপাশি যতটুকু সময় পাই সেটুকু গানে দিই। এটি আমার ভালোবাসার জায়গা।
তিনি আরও বলেন, ‘সৃজনশীল কাজের ক্ষেত্রে অধ্যবসায়টা খুব জরুরি। আমি যে কাজটি করছি সেটি কতটুকু ভালোবাসা নিয়ে করছি এবং শ্রোতাদের একটি কাজ কতটুকু পরিশ্রমের মধ্য দিয়ে দিচ্ছি। এই বিষয়গুলো গুরুত্বপূর্ণ। আমার মনে হয় নিজের কাজের জায়গায় ডেডিকেটেড হতে হবে। আর মেয়েটার গলা আমার খুব ভাল লাগছে তাই তাকে নিয়ে হাজির হলাম। আমার দর্শকরা গানটি কেমন নেয় দেখার পরই সামনে আরো কাজ করব তার সাথে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT