রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩৯ অপরাহ্ণ

সিংহে অশান্তি, কন্যার পরীক্ষায় সাফল্য

প্রকাশিত : ০৭:১৯ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ২৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

জ্ঞাতি শত্রুদের উস্কানিতে বৈষয়িক গোলযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি ও সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। অপব্যয়ে ঋণশোধে অসফল।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আত্মীয়দের ষড়যন্ত্রে দাম্পত্যে মতান্তর বাড়তে পারে। উচ্চতর শিক্ষা ও গবেষণার বাধা কেটে যাওয়ার ইঙ্গিত। যাত্রা যোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন)

উপার্জন বৃদ্ধির নতুন সুযোগ আসতে পারে। শত্রুর গতিবিধির উপরে নজরদারি বাড়ানো দরকার। মাত্রা ছাড়া ক্রোধ আপনার মানহানির কারণ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

রক্ষণশীল মনোভাবের জন্য প্রেম নিয়ে পরিবারে অশান্তি। গৃহে নতুন অতিথি আগমনের সংবাদ মিলতে পারে। দাম্পত্য জীবন শুভ।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)

স্বজনের শত্রুতায় বিশ্বাসভঙ্গের বেদনার জন্মাতে পারে। পরিবারের কারোর উচ্ছৃঙ্খল আচরণে সংসারে অশান্তি দেখা দিতে পারে। দাম্পত্য শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

উচ্চপদস্থ কর্তাব্যক্তির আনুকূল্যে কর্মস্থলে জট মুক্তি হতে পারে। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

গুণী ও সজ্জন ব্যক্তির প্রেরণায় সমাজ কল্যাণ কাজে যোগদান। দাম্পত্য সুখ শুভ। যাত্রা যোগ মঙ্গলময়। প্রেম যোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ব্যবসায় প্রভূত বিনিয়োগ সত্ত্বেও সাফল্য আসতে দেরি হতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণতা থেকে বিপত্তি। কর্মযোগে সমস্যার সামনাসামনি।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের জটিলতার শেষে পদোন্নতির শুভ ইঙ্গিত। কোনও হঠকারি সিদ্ধান্তের জন্য খেসারত দিতে হতে পারে। যাত্রা যোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

জ্ঞাতিদের প্ররোচনায় পরিবারে অকারণ বিবাদ। জীবাণু সংক্রমণে ভোগান্তির সম্ভাবনা। মধ্যভাগে বুদ্ধি বিভ্রমে যথাযথ সিদ্ধান্ত গ্রহণে বিলম্ব হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

মনের মানুষের সঙ্গে অভিমান বাড়তে পারে। গৃহনির্মাণে বাধা আসতে পারে। রক্তঘটিত রোগে দুর্ভোগ বাড়তে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ট্রেডিং ব্যবসায় সাফল্য। সেবামূলক প্রতিষ্ঠানে শ্রম দান ও উন্নতির জন্য আত্মনিয়োগ করতে পারবেন। প্রেমে বাধা কেটে সফল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT