রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:২২ অপরাহ্ণ

সাহাপুর গ্রামের সেই সুচিত্রার পাশে টাঙ্গাইল জেলা প্রশাসক

প্রকাশিত : ০৬:১৬ PM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহী মেডিকেল কলেজে চান্স পাওয়া গোপালপুর উপজেলার সাহাপুর গ্রামের সেই মেধাবী শিক্ষার্থী সুচিত্রা রাণীর শিক্ষার পুরো খরচ বহণ করতে পাশে দাড়ালেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

আজ মঙ্গলবার গোপালপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসক সুচিত্রার পড়ালেখার সমগ্র ব্যয় বহণের ঘোষণা দিয়ে শিক্ষাউপকরণ ক্রয়ের জন্য সুচিত্রার হাতে নগদ ৩৫ হাজার টাকা তুলে দেন।
এ সময় জেলা প্রশাসক ছাড়াও সুচিত্রা রাণী, তার মা মুক্তি রাণী, উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, সহকারি কমিশনার (ভূমি) গোলাম রেজা মাসুম প্রধান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনসহ স্থানীয় মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসককে সুচিত্রা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে গত মে মাসে তার বাবার বিনাচিকিৎসায় অকাল প্রয়ান ঘটে। এজন্য তার স্বপ্ন জীবনে কার্ডিওলজি নিয়ে সে উচ্চশিক্ষা গ্রহন করে গ্রামের অসহায় মানুষদের সেবা প্রদান করবে।
উল্লেখ্য, পিতৃহারা সুচিত্রাদের বাড়িভিটা ছাড়া কোন জমাজমি নেই। মা মুক্তি রাণীর ছোট একটি পোল্ট্রি খামারই তাদের আয়রোজগারের একমাত্র উৎস। তা দিয়ে কোনভাবে খাবার জুটলেও মেডিকেলে পড়ার খরচ নিয়ে দুর্ভাবনায় ছিলেন মা মুক্তিরাণী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT