রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:২৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ রূপগঞ্জ ইশা ছাত্র আন্দোলনের শুরা কমিটি গঠন ◈ দু দশকের মিউজিক ক্যারিয়ারে রোমো রোমিওর রেকর্ড। ◈ পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ ◈ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা ◈ রায়পুর বাবুরহাট ব্লাড ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বাবুরহা‌টে মাদ্রাসা এবং মস‌জি‌দে টিস‌্যু ও সাবান বিতরণ ◈ সরকারি খালের পাড় এর মাটি ইট ভাটায় : ব্রিকসকে অর্থদণ্ড ২ লাখ ◈ অটোমেশন এর মাধ্যমে কর আদায় করা হবে; রংপুরে এনবিআরের চেয়ারম্যান ◈ রংপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুজন আটক ◈ কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী ◈ সরিষাবাড়ীতে মানু মেম্বার ও ছালাম তালুকদারের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল

সালমান পর্দায় চুমু খায় না……

প্রকাশিত : ০৭:০৫ AM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েও শেষ পর্যন্ত সরে গেছেন সালমান খান। এরপর থেকেই নেপথ্যের কারণ খুঁজতে শুরু করেছেন সবাই। অনেক গুঞ্জনও চাউর হয়েছে। তবে কোনোটিই ধোপে টেকেনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, ইনশাআল্লাহ সিনেমায় সালমান খান ও আলিয়া ভাটের একটি চুমুর দৃশ্য ছিল। এই দৃশ্যটি করবেন না জন্যই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন দাবাং অভিনেতা।

তবে এ গুঞ্জনও উড়িয়ে দিয়েছেন বানসালির ঘনিষ্ঠ একজন সূত্র। তিনি বলেন, ‘প্রথমত, কোনো চুমুর দৃশ্য ছিল না। আর যদি থাকত সালমান শুরু থেকেই জানতেন। প্রত্যেক নির্মাতাই জানেন, সালমান পর্দায় চুমুর দৃশ্য করেন না।

আর চিত্রনাট্যের প্রয়োজনে বানসালি যদি ব্ল্যাক সিনেমায় অমিতাভ বচ্চন ও রানী মুখার্জিকে চুম্বন দৃশ্য করাতে পারেন, তাহলে সালমান কেন আপত্তি করবেন? যাহোক, ইনশাআল্লাহ সিনেমায় কোনো চুমু্র দৃশ্য ছিল না। এটি একটি গুঞ্জন।’

ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় অভিনয় করেছেন সালমান খান। সিনেমাটিতে এ জুটির একটি চুম্বন দৃশ্য রাখতে চেয়েছিলেন নির্মাতারা। কারণ দৃশ্যটি সিনেমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। তবে এতে সায় দেননি সালমান। পরিচালক আলী আব্বাস এ অভিনেতাকে রাজি করানোর চেষ্টা করেছিলেন কিন্তু তাতে কাজ হয়নি। পরবর্তীতে দৃশ্যটি বাদ দেয়া হয়।

শোনা যায়, শাহরুখ খান অভিনীত অন্যতম জনপ্রিয় বাজিগর সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সালমান খান। কিন্তু চরিত্রটি নেতিবাচক হওয়ায় আব্বাস-মাস্তান পরিচালিত সিনেমাটি করেননি ‘বলিউডের ভাইজান’খ্যাত এ তারকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT