রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৩১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নির্বাচনে বিজয়ী হয়েই খুন কাউন্সিলর ◈ নজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী রেজাউল কবির বিজয়ী ◈ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী সাবির আহমেদ চৌধুরী বিজয়ী ◈ নৌকার সাথে একাত্মতা ঘোষণা করলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রুস্তম আলী প্রামাণিক ◈ ‘বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে’ ◈ প্রকাশ্যে এলো কাজী শুভ’র ইচ্ছে ◈ “সবাই পাবে অটোপাশ আমরা কেন খাব বাঁশ” পটুয়াখালীতে পলিটেকনিক ছাত্র-ছাত্রীরা ◈ সোনার বাংলা সংগীত নিকেতনের উদ্যোগে সুনাগরিক গঠনে শিক্ষকের ভূমিকা ও টেকসই উন্নয়ন বিষয়ক আলোচনা ◈ ভোলায় ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ১ ◈ মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে নিহত -১, আহত ৬ জন

সারাদেশের সিনেমা হলে যাবে ‘সাপলুডু’ টিম

প্রকাশিত : ০৬:২৬ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ২৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সারাদেশের সিনেমা হলে যাবে ‘সাপলুডু’ টিম

এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘সাপলুডু’ মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত ছবিটি নিয়ে হৈচৈ চলছে। ‘সাপলুডু’ নিয়ে আশাবাদী ছবির পরিচালক থেকে শুরু করে শিল্পী কলাকুশলী সবাই।

গোলাম সোহরাব দোদুল পরিচালিত ছবির শিল্পীরা মুক্তির দিন থেকেই বিভিন্ন প্রেক্ষাগৃহ পরিদর্শন করবেন। এছাড়া বেশ কয়েকটি সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে ছবিটি উপভোগ করবেন শিল্পীরা। মুক্তির দিন অর্থাৎ আগামী শুক্রবার রাজধানীর বলাকা সিনেমা হলে প্রথম শো দেখতে যাবেন আরিফিন শুভ। নায়ক নিজেই প্রথম শো দেখার বিষয়টি নিশ্চিত করেছেন।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT