রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১০:১০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রামগঞ্জে কার্যক্রম চালু রাখায় ২টি ইটভাটা বন্ধ করলেন ইউএনও ◈ লক্ষ্মীপুরে শফিউল বারী বাবু’র পক্ষ থেকে ছাত্রদলের নেতা রিফাদ’র ত্রান বিতরন ◈ লক্ষ্মীপুরে আইসোলেশনে থাকা দুই জনই করোনামুক্ত ◈ আজ থেকে মক্কা ও মদীনায় ২৪ ঘন্টার কারফিউ ◈ না.ঞ্জের বন্দরে করোনায় নারীর মৃত্যু, ১শ’ পরিবার লকডাউন ◈ বাড়িভাড়া ও ব্যাংক লোন-সংক্রান্ত প্রচারটি গুজব ◈ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি! ◈ বগুড়ায় ৯৯৯ এ ফোনের ৩০ মিনিটেই খাবার পেল ক্ষুধার্ত পরিবার ◈ বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদের পক্ষে অসহায়দের খাদ্য বিতরণ ◈ নারায়ণগ‌ঞ্জে মৃত‌্যুর পর রি‌পোর্ট এলো ক‌রোনা অাক্রান্ত

সামাজিক দূরত্ব না মানায় নোয়াখালীতে ১৬ দোকানকে জরিমানা

প্রকাশিত : ১২:৩৮ PM, ২৭ মার্চ ২০২০ Friday ১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি :

করোনা ভাইরাস (কোভিড-১৯) ঝুঁকি রোধ ও ভাইরাসের বিস্তার রোধে সরকারি নিষেধ অমান্য করে নোয়াখালীর সদর উপজেলার বিভিন্ন বাজারে দোকান-পাট খোলা রাখার অপরাধে ১৬টি দোকানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের হাকিম মোহাম্মদ জাকারিয়া। অভিযানে সহযোগিতা করে জেলা আনসার ব্যাটালিয়ান সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত জানায়, সরকারি নিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে উপজেলার দত্তেরহাট, কালিতারা বাজার, মান্নান নগর, নুরু পাটোয়ারীহাট, উত্তর ওয়াপদা, সাহেবের হাট, মমিন নগর ও সোনাপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ১৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম মোহাম্মদ জাকারিয়া অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযানকালে স্থানীয় লোকজনকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে অবস্থান করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। করোনার বিস্তার রোধে সকলকে ঘরে থাকারও অনুরোধ করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT