রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৮ পূর্বাহ্ণ

সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ

প্রকাশিত : ১১:৪২ AM, ২৭ নভেম্বর ২০২০ শুক্রবার ৪৯ বার পঠিত

নিহাল খান, রাজশাহী প্রতিনিধি:
alokitosakal

সাবেক সেনা কর্মকর্তা,জনপ্রিয় ফুটবলার ও রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আ. ম. রফিকুল ইসলাম স্মরণে এবং রুহের মাগফেরাত কামনায় এক আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন হয়েছে।

আজ শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল ৩ টায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার এক নং গ্রাম কৃষ্ণপুর ইউনিয়নের দবিরগঞ্জ বাজারের উকিল মার্কেটে এটি অনুষ্ঠিত হবে।

দবিরগঞ্জ উদ্দিপ্ত ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ আয়োজিত এই আলোচনা সভায় উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নিবেন।এতে  উপস্থিত থাকতে বলা হয়েছে।

এর আগে গত ২৯ অক্টোবর ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জনপ্রিয় সাবেক এই ফুটবলার।রফিকুল ইসলামের মৃত্যুতে সর্বসাধারণের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এলাকাবাসীরা জানান,আমাদের খুব কাছের ও ভালোবাসার মানুষ ছিলেন তিনি। তার এই হঠাৎ চলে যাওয়ায় আমরা মর্মাহত।আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি ও তার সকল গুণাহ মাফ করে আল্লাহ তাকে বেহেশত নসিব করুক সেই দোয়া করি।

পরিবারের পক্ষ থেকে তার ছোট ছেলে মাশফিক মুবিন বলেন,যারা আমার বাবাকে ভালোবেসে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে, মহান আল্লাহতায়ালা যেন তাদের দীর্ঘায়ু দান করেন এবং ঈমানদার না হওয়া পর্যন্ত আল্লাহ্ মৃত্যু না দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT