রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪২ অপরাহ্ণ

সাতকানিয়ায় রেড কিংস মাদার্শা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে রিমন একাদশ মাদার্শা চ্যাম্পিয়ন

প্রকাশিত : ০৫:২০ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৪০৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চট্রগ্রামের সাতকানিয়ার মাদার্শা ইউনিয়নের রেড কিংস মাদার্শার উদ্যোগে আয়োজিত অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল ২৭ই সেপ্টেম্বর স্থানীয় নতুন পাড়া মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় মোকাবিলা করে টুর্ণামেন্টের দুই শক্তিশালী দল সানরাইজ একতা সংঘ সামিয়ার পাড়া বনাম লিমন একাদশ মাদার্শা। খেলার প্রথমার্ধে লিমন একাদশের সাইফুলের গোলে ১-০ তে এগিয়ে ছিল লিমন একাদশ। দ্বিতীয়ার্ধে সানরাইজের বক্কর গোল করে ১-১ গোলে সমাতায় আনে।

নির্ধারিত সময়ে আর গোল না হওয়ার ট্রাইবেকারে গিয়েও প্রথমবার ড্র হয়। দ্বিতীয় বারে গিয়ে দুই গোল রক্ষকের মধ্যে মনির এক গোল করে জয় নিশ্চিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লিমন একাদশ মাদার্শা। ফাইনাল খেলা পরিচালনার দায়িত্বে ছিল অভিজ্ঞ রেফারি কামাল উদ্দিন। বিশিষ্ট ক্রীড়াবিদ রাশেদ চৌধুরীর ব্যবস্থাপনায়, মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলায় প্রধান অথিতি ছিল মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ. ন. ম. সেলিম চৌধুরী, এবং উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ জে বি ডেভেলপমেন্টের চেয়ারম্যান মোহাম্মদ জকরিয়া এবং বিশেষ অতিথি ছিলেন মাদার্শা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন সহ অন্যান্য স্থানীয় ব্যাক্তিবর্গ।

খেলার শেষে অতিথিরা পুরুষ্কার বিতরনী অনুষ্টানে উভয় দলকে ট্রফি এবং প্রাইজমানি তুলে দেন। ফাইনাল খেলার সেরা খেলোয়াড় এবং টুর্ণামেন্টর সেরা গোলদাতা নির্বাচিত হয় বিজয়ী টিমের মনির এবং টুর্ণামেন্টর সেরা খেলোয়াড় নির্বাচিত হয় রানারআপ সানরাইজের দিদার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT