রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২০ মে ২০২০, ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় মিটার না দেখে :বিল উত্তোলন

প্রকাশিত : ০১:০৯ PM, ১০ নভেম্বর ২০১৯ Sunday ৩৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সৈয়দ আক্কাস উদদীন
জননেত্রী শেখহাসিনার সরকারের শতভাগ সাফল্যের একটা সেক্টরের নাম বিদ্যুৎ সেক্টর।
তিনি ঘোষনা দিয়েছেন মানুষের দোড়ঁ গোড়ায় শতভাগ বিদ্যুৎ পৌছেঁ দিবেন।

বঙ্গকন্যার যেমন কথা তেমন কাজ,
শতভাগ প্রচেষ্টা আর আন্তরিকতার ফলে বাংলার গ্রামে গন্জে পৌছেঁ দিলেন বিদ্যুৎ।

তার কোন অংশে পিছিয়ে নেই সাতকানিয়া উপজেলা।
সরকারের এমন সফল একটি প্রকল্পকে জনসাধারনের কাছে নেগেটিভ ভাবে উপস্থাপন করার জন্য বিরোধী শিবিরের কোন লোক দরকার নেই।

শুধু মাত্র সাতকানিয়া উপজেলার পিডিবি /ওয়াপদা অফিসের আমলারাই যথেষ্ট বলে জানান,সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্নআহবায়ক হারেজ মোহাম্মদ।

সরেজমিনে কিছু ভোক্তভোগীর বক্তব্যমতে জানা যায়,সাতকানিয়া উপজেলার পিডিবি/ওয়াপদা অফিসের নিয়োজিত লোক মিটারের কাছে কখনো দেখা মেলেনা এর পর ও তারা অফিসের এসির বাতাসে বসে, সিগারেট টেনে টেনে আর পান খেয়ে খেয়ে, তালিকা দেখে দেখে ইচ্ছা মত মিটারে বিল তোলে, গ্রাহকের স্বাভাবিক জীবন অতিষ্ঠ করে তুলছে।

শুধু অতিষ্ট নয়,জনসাধারনের উপর বিল চাপিয়েঁ দিয়ে,কুটকৌশলে সাধারন জনসাধারনের নিকট বঙ্গকন্যার শেখহাসিনা সরকারকে ও প্রশ্নবিদ্ব করা হচ্ছে বলে অনেকে জানান।

এই বিষয়ে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের জসিম জানান,তার বাড়িতে কখনো মিটার দেখার জন্য লোক আসেনাই তবু ও বিভিন্ন সময় বিভিন্ন রকম বিলের কাগজ ধরায় দেয়।

এরকম অহরহ অভিযোগ নিয়ে পাহাড়সম বেদনা নিয়ে দিন যাপন করে যাচ্ছেন অনেক দিনমজুর ও মধ্যবিত্ত পরিবার গুলো।

চলমান পর্ব ০১

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT