রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:০৪ পূর্বাহ্ণ

সাড়ে ১০ কোটি টাকার ক্রিকেটারকে পাচ্ছে না পাঞ্জাব

প্রকাশিত : ০৪:১২ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ১০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আইপিএল শুরু হতে এখনও মাস খানেক বাকি, তার আগেই কিংস ইলেভেন পাঞ্জাবের জন্য খারাপ খবর। নিলামে সাড়ে ১০ কোটি দিয়ে কেনা ক্রিকেটারকে টুর্নামেন্টের প্রথম কয়েকটি ম্যাচে পাচ্ছে না দলটি। ত্রয়োদশ আইপিএল নিলামে সাড়ে ১০ কোটি টাকা দিয়ে অজি তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে কিনেছিল প্রীতির দল।

বুধবার (১২ ফেব্রুয়ারি) থেকেই এই তারকা ক্রিকেটারকে নিয়ে আশঙ্কা শুরু হয়ে গেল কিংস ইলেভেন শিবিরে। কনুইয়ে অস্ত্রোপচারের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ম্যাক্সওয়েল। পাশাপাশি আইপিএল’র প্রথম দিকেও অজি এ অলরাউন্ডারকে পাবে না দলটি।

অস্ত্রোপচারের পরে মাঠে ফিরতে কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহ সময় লাগবে বলে জানা গিয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে এদিন জানানো হয়েছে, বৃহস্পতিবারে কনুইয়ে অস্ত্রোপচার হবে ম্যাক্সওয়েলের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT