রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:১৪ পূর্বাহ্ণ

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

প্রকাশিত : ০৬:০৬ PM, ২৩ ফেব্রুয়ারী ২০২১ মঙ্গলবার ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৃনাল কান্তি, স্টাফ রিপোর্টার :

নোয়াখালী কোম্পানিগঞ্জে অপ-রাজনৈতিক প্রতিহিংসার শিকার সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিক সংগঠন গুলো।

জেলা সদর মাইজদী জেলা প্রসাশকের কার্যালয়ে সামনে সকালে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

এই সময় সাংবাদিকেরা বলেন, যারা এই হত্যা কান্ডের সাথে জড়িত তাদেরকে দ্রুত আইনের আওয়তায় এনে ফাসি দেওয়া হউক। তরুন সাংবাদিকের মৃত্যু তে গোটা সাংবাদিক সমাজ লজ্জিত।

সাংবাদিক এসোসিয়েশন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার ও নিরাপদ নোয়াখালী চাই ব্যানারে উক্ত মানববন্ধনটি করা হয়। এইসময় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট এবং অনলাইন পোর্টালের সাংবাদিকরা একাতত্বা প্রকাশ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT