রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

সাংবাদিক নিয়োগ দেবে দৈনিক আলোকিত সকাল

প্রকাশিত : ০৪:২৪ PM, ৭ অগাস্ট ২০১৯ Wednesday ৭৭১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আলোকিত সকাল পত্রিকায় সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আলোকিত সকাল পত্রিকায় প্রতিনিধি নিয়োগের আবেদন আহ্বান করা হচ্ছে।

আলোকিত সকাল পত্রিকা, অনলাইন সংস্করণ, ই-পেপার এবং ইউটিউব চ্যালেন পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় আলোকিত সকাল পত্রিকার নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।

এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পাদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন করছি।

আলোকিত সকাল-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাসের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।

যোগ্যতা

১। সর্বনিম্ন উচ্চ মাধ্যমিকে অধ্যয়নরত হতে হবে।

২। বয়সসীমা ১৬ থেকে ৩০ (বিশেষ ক্ষেত্রে শিথিলযোগ্য)

৩। উপস্থিত বুদ্ধিমত্তর অধিকারী হতে হবে।

৪। সৃজনশীল লেখালেখিতে যথেষ্ট দক্ষতা থাকতে হবে।

৫। মিশুক মনের অধিকারী হতে হবে।

৬। চালাক ও সাহসী হতে হবে।

শর্তসমূহ

১। কর্মরত জেলা ও উপজেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

২। অফিসের নির্দেশে বিভিন্ন জায়গায় ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

৩। কপি/বাসি নিউজ করা যাবে না।

৪। ঘটনার সাথে সাথেই নিউজ করে সবার আগে পাঠাতে হবে।

৫। মাসে অন্তত দুটি জনদুর্ভোগের ভিডিও নিউজ করে পাঠাতে হবে।

৬। সরাসরি ক্যামেরার সামনে কথা বলার মানসিকতা থাকতে হবে।

৭। স্থানীয় মানুষের সাথে পরিচিতি বাড়াতে হবে।

৮। রাষ্ট্রদ্রোহী ও স্বাধীনতা বিরোধী নিউজ করা যাবে না।

৯। প্রতিবেদন প্রেরণকারীর নাম ও মোবাইল নাম্বার তার প্রেরণকৃত রিপোর্ট এ থাকতে হবে।

১০। নেশা ও মাদকমুক্ত হতে হবে।

১১। ভাল ও দক্ষ নির্বাচিত প্রতিনিধিদের শর্তসাপেক্ষে আলোকিত সকাল এর আইডি কার্ড প্রদান করা হবে।

১২। বিভিন্ন উৎসবে বিজ্ঞাপন সংগ্রহ করার মানসিকতা থাকতে হবে।

১৩। অফিসের বিভিন্ন সিদ্ধান্ত গুরুত্বসহকারে পালন করতে হবে।

১৪। অফিসের কোন তথ্য ফাঁস করা যাবে না।

১৫। পত্রিকার প্রচার বাড়াতে বিভিন্ন পদক্ষেপ নিজ উদ্যোগে গ্রহণ করতে হবে।

১৬। নিজেদের প্রকাশিত নিউজ/জাতীয় সংবাদ অবশ্যই নিজের ফেসবুকে শেয়ার করতে হবে, একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে।

১৭। সংবাদের পাশাপাশি প্রতিনিধিদের পত্রিকার আয়ের একমাত্র উৎস বিজ্ঞাপন সংগ্রহে মনোযোগী হতে হবে।

১৮। প্রার্থীদের মধ্যে থেকে নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৫০% মাসিক বেতন আকারে দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীর জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে-দৈনিক আলোকিত সকাল, ২১৩, ফকিরাপুল-মতিঝিল,(নিচ তলা) ঢাকা-১০০০ ঠিকানায়। মোবাইল : ০১৯৭২২১১৪৪০, অথবা dailyalokitosakal@gmail.com তে পাঠাতে পারেন।

বি:দ্র: আলোকিত সকাল পত্রিকা কোন গ্রুপ কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থ দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে পত্রিকা পরিচালিত হয়। আলোকিত সকাল পত্রিকাকে নিজের পত্রিকা ভাবতে পারলেই আবেদন করবেন। বিস্তাতির জানতে পত্রিকা ভিজিট করুন। www.dailyalokitosakal.com

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT