রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৫৯ অপরাহ্ণ

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন নজরুল ইসলাম জুয়েল

প্রকাশিত : ০৭:১৯ PM, ১১ জানুয়ারী ২০২১ সোমবার ১০৪ বার পঠিত

তানজিদ শুভ্র, হেড অব সাহিত্য বিভাগ:
alokitosakal

জি বাংলা টেলিভিশনের বর্ষপূর্তিতে সাংবাদিকতার বিশেষ অবদানে জন্য সম্মাননা স্মারক পেলেন গণমাধ্যমকর্মী নজরুল ইসলাম জুয়েল। নজরুল ইসলাম জুয়েল জি বাংলা টেলিভিশনের ময়মনসিংহ জেলা প্রতিনিধি এবং দৈনিক আলোকিত সকাল ও দৈনিক বাংলা সময়ের স্টাফ রিপোটার। গত রোববার (১০ জানুয়ারি) জি বাংলা টেলিভিশনের ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সস্টিটিউশন (আইইবি) হল রুমে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এই সম্মাননা সকল সংগঠন ও সাংবাদিকদের উৎসর্গ  করে জুয়েল বলেন, “আসলে সব কিছু আল্লাহ তালার ইচ্ছা সেই সাথে বলতে চাই যেকোনো অর্জনই কাজের গতি বাড়িয়ে দেয়। তেমনি আমার এই প্রাপ্তি আমাকে আমার কাজে অনুপ্রেরণা দিবে।”

নজরুল ইসলাম জুয়েলের হাতে সম্মাননা স্মারক তুলে দেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট ডিভিশনের মাননীয় বিচারপতি এম ফারুক, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। এসময় জি বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলু ও নির্বাহী সম্পাদকসহ বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT