রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০১:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কালিয়াকৈরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ◈ ঋণের বোঝা বইতে না পেরে আত্নহত্যা ◈ শিবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ◈ বনভোজনের চাঁদা না দেয়ায় শিক্ষার্থীকে স্কুল থেকে টিসি দেয়ার হুমকি ◈ ফরিদগঞ্জে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতামূলক প্রেস ব্রিফিং ◈ নোয়াখালীতে অভিযান চালিয়ে ভূয়া বিদ্যুৎ বিল ও মিটারসহ আটক -১ ◈ শিবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ◈ কালিয়াকৈরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। ◈ খায়রুন নেছার পাশে আলোর পথযাত্রী ◈ আরএমপির শ্রেষ্ঠ উদ্ধারকারী অফিসার এস আই শফিকুল

সলঙ্গায় এমপি’র নাম ভাঙ্গিয়ে সরকারি গাছ কর্তন-থানায় মামলা

প্রকাশিত : ০৬:২২ PM, ২২ নভেম্বর ২০১৯ Friday ৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ আঃ মতিন সরকার, চলনবিল প্রতিনিধি (সিরাজগঞ্জ) :

জনপ্রিয় পত্রিকা দৈনিক আলোকিত সকালে এমপি’র নাম ভাঙ্গিয়ে সরকারি গাছ কর্তন সংবাদ প্রকাশের পর সলঙ্গা থানায় মামলা দায়ের হয়েছে।

মামলাটি দায়ের করেন ধুবিল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলাম।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম শুক্রবার সকাল সাড়ে ১০টায় জানান,সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজের নাম ভাঙ্গিয়ে আত্মীয় পরিচয়ে সলঙ্গা থানার আমশড়া মধ্যপাড়া গ্রামের মৃত নজিবর রহমানের ছেলে আরিফুল ও মনিরুল প্রায় ৫০হাজার টাকা মূল্যের সরকারি গাছ চুরি করে বিক্রি করে। গাছ গুলো উদ্ধারের চেষ্টা চলছে।

ধুবিল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলামের সাথে কথা হলে তিনি গাছ কাটার বিষয়টি নিশ্চিত করে জানান,সরেজমিনে গিয়ে নাম ঠিকানা সংগ্রহ করে সরকারি সম্পদ রক্ষা করতে থানায় মামলা দায়ের করেছি।

এদিকে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: এমপি আব্দুল আজিজ জানিয়েছেন,ওই এলাকায় আমার কোন আত্মীয় নেই। গাছ কাটার খবর পাওয়ার পর আমি নিজেই রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসি’র সাথে কথা বলেছি। একই সঙ্গে আমার নাম ভাঙ্গিয়ে যারাই সরকারি গাছ কেটেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নিদের্শ দিয়েছি।

উল্লেখ্য সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ এমপির নাম ভাঙ্গিয়ে আত্মীয় পরিচয়ে সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের আমশড়া মধ্যপাড়া গ্রামের মৃত নজিবর রহমানের ছেলে আরিফুল ইসলাম ও মনিরুল ইসলাম জোড়দিঘি-মালতিনগর আঞ্চলিক সড়কের প্রায় ৩৫টি ইউক্যালিপটাস গাছ গত বুধবার চুরি বিক্রি করে দেয়।

আত্মীয় পরিচয়ে সরকারি গাছ কাটার সংবাদ প্রকাশে থানায় মামলা দায়ের হওয়ায় এলাকাবাসী দৈনিক আলোকিত সকালকে ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
26 27 days 01 02 hours 45 46 minutes 28 29 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT