রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:৩৩ অপরাহ্ণ

শিরোনাম

সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত : 04:11 PM, 5 August 2022 Friday 31 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাফিজুর রহমান সরিষাবাড়ী জামালপুর প্রতিনিধি :  জামালপুরে সরিষাবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জেষ্ঠ্য সন্তান বীর মক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

৫ আগষ্ট শুক্রবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বীর মক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতীক কৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে শেখ কামালের স্মৃতিচারণ নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠ সহ এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোফাজ্জল হোসেন প্রমুখ।

 

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন,বীর মক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন একজন দেশপ্রেমী ও তারুণ্যের প্রতীক। তিনি সাংস্কৃতিক ও সাংগঠনিক মনা মানুষ ছিলেন বলেই আবহানীর মতো একটি ক্রীড়া সংগঠন সৃষ্টি করে ছিলেন। তিনি বঙ্গবন্ধু তথা প্রধানমন্ত্রীর সন্তান হয়েও অতি সাদামাটা জীবনযাপন করেছেন। তার ত্রিমুখী প্রতিভা ও মানবিকতা ছিল সত্যিই অবিস্মরনীয় বলেও উল্লেখ করেন তাঁরা।

 

 

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT