রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৪ অপরাহ্ণ

সরিষাবাড়ীতে তাল পাড়তে গিয়ে বিদ্যুৎের তারে পেঁচিয়ে মৃত্যু

প্রকাশিত : ০৮:৪২ PM, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার ৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাফিজুর রহমান, সরিষাবাড়ী জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছে এক তাল পাড়া শ্রমিক তাল ব্যবসায়ী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সাড়ে ১১ টায় ৪ জন লোক আসে তালগাছের তাল পাড়ার জন্য। তাদের মধ্যে আব্দুল আজিজ(৪৫) নামে একজন কে তাঁরা তাল গাছে উঠেয়ে দেন এবং সে তাল পাড়তে থাকে।

হঠাৎ তাল কর্তনকারী শ্রমিক আব্দুল আজিজ চিৎকার দিলে নিচে থাকা সহকর্মীরা দেখতে পারেন সে বিদ্যুৎত্যায়িত হয়েছে এবং কারেন্টের তার হতে আগুনের গোলা পড়ছে। সহকর্মীরা বিদ্যুৎপৃষ্ট আব্দুল আজিজের এমন বীভৎস মৃত্যুর দৃশ্য দেখে তাঁরা ভয়ে পালিয়ে গেছেন বলে জানান স্থানীয়রা।

নাজমুল হাসান নামে এক যুবক জানান, বরবারিয়া গ্রামের হাছেন সরদার এর ছেলে মোজাম্মেল হক গত সপ্তাহে তালের বেপারিদের কাছে গাছের সমস্ত কাঁচাতাল বিক্রি করেন। আজ বেপারিরা তাদের লোকজন নিয়ে তাল পাড়তে আসেছিলেন। যিনি মারা গেছেন তিনি হলেন ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের উত্তরপাড়া মৃত সঞ্চা শেখের ছেলে। সেও একজন তাল পাড়ুয়া শ্রমিক ও আগে তাল ব্যবসার সাথে জরিত ছিল।

এদিকে এলাকাবাসী জানান, শ্রমিকটি বিদ্যুৎতায়িত হওয়ার পর বিদ্যুৎ অফিস, ফায়ার সার্ভিস ও থানায় খবর দেন তাঁরা। সাথে সাথে বিদ্যুৎ বন্ধ করে দেয় এবং ফায়ার সার্ভিসের লোকজন তৎক্ষণাৎ ঘটনাস্থলে চলে আসে।

মৃত দেহটি উদ্ধারে পর সুরুত হাল শনাক্ত করে থানায় নিয়ে আসে এবং এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান,কোন অভিযোগ না থাকায় মৃত ব্যক্তিকে তাঁর আপনজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT