রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৯ অপরাহ্ণ

সম্রাট গ্রেফতার হয়েছে কি না জানা যাবে শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৭:২৩ PM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট গ্রেফতার কি না এ ব্যাপারে সুস্পষ্ট কোনো তথ্য না দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাংবাদিকদের বলেছেন, শিগগির জানতে পারবেন।

তিনি বলেন, যুবলীগ নেতা সম্রাট হোক আর যেই হোক অপরাধ করলে তাকে আমরা আইনের আওতায় আনবো। এখানে সম্রাট বলে কথা না, যে কেউ আইনের আওতায় আসবে। আপনারা সময় হলেই দেখবেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন স্বরাষ্ট্রমন্ত্রী।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট গ্রেপ্তার হয়েছেন এমন একটা গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এ ব্যাপারে সাংবাদিকরা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জানতে চান।

জবাবে মন্ত্রী বলেন, আপনাদের আমরা সব সময় সঠিক তথ্যটায় দিয়ে থাকি। চলমান যে অভিযান এটাকে আমি অভিযান বলব না, এটা সব সময় হয়ে থাকে। আমরা তথ্যভিত্তিক অভিযান চালাচ্ছি। আপনারাও দেখছেন। অপরাধ ঘটছে বা যারা অপরাধ ঘটাচ্ছে এমন খবর যখন পাবো তখনই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আসাদুজ্জামান খান কামাল বলেন, অযথা যেন কাউকে হয়রানি না করা হয় সে জন্য চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের দায়িত্ব র‍্যাবকেই দেওয়া হয়েছে।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে। তার মূল কারণ হলো সামনে কী আসবে সেটা নিয়ে চিন্তা করেন। এ কারণে তিনি দেশকে একটা পর্যায় নিয়ে গিয়েছেন। এই উন্নয়নকে কীভাবে টেকসই উন্নয়নে রূপান্তরিত করা যায় সেজন্য প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন। সুশাসন প্রতিষ্ঠায় তিনি সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে বলেছেন এবং সবাইকে আইন মেনে চলতে বলেছেন। তাই যে যে ধরনের অপরাধ করুক তাকে আইনের মাধ্যমে মোকাবেলার মুখোমুখি হতে হবে।

চলমান এই অভিযানকে শুদ্ধি অভিযান বলতে নারাজ স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, সুশাসন প্রতিষ্ঠার জন্য যা করার প্রয়োজন তাই আমরা করছি।এজন্য আমরা তথ্যভিত্তিক অভিযান চালাচ্ছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT