রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৪৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

সম্রাট-আরমানের গ্রেফতারে সিনেমাপাড়ায় আতঙ্ক!

প্রকাশিত : ০৬:৫৮ AM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১৬৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার করা হয়েছে। আজ রোববার (৬অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

সম্রাট আরমানের গ্রেফতারে আতঙ্ক বিরাজ করছে চলচ্চিত্র পাড়ায়। চলচ্চিত্রের বহু মানুষের সঙ্গে সম্পর্ক রয়েছে সম্রাটের। এমনকি নায়িকাদের নামও বের হয়ে আসতে পারে। আবার সিনেমায় লগ্নী করেছেন সম্রাট।

চলচ্চিত্রপাড়ায় অনেকে বলছেন, তাদের অনুপস্থিতিতে বন্ধ হয়ে যেতে পারে এক ডজনের বেশি সিনেমা। এফডিসিরও অঘোষিত সম্রাট হয়ে উঠেছিলেন ইসমাইল চৌধুরী। নিজের কার্যালয় বসে চলচ্চিত্রের নানা বিচার-সালিশ করতেন তিনি। চলচ্চিত্রসংশ্লিষ্ট বেশকিছু শীর্ষস্থানীয় সমিতির ক্ষমতায় কে বসবে না বসবে সেটিও নির্ধারণ করতেন ইসমাইল চৌধুরী।

গ্রেফতার হওয়া সম্রাট ও আরমান দুজনই সাম্প্রতিককালে সিনেমার সঙ্গে যুক্ত হয়েছিলেন প্রযোজক হিসেবে। প্রথমদিকে বেনামে অর্থলগ্নি করলেও চলতি বছর‘দেশবাংলা মাল্টিমিডিয়া’নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালু করেন।

যার কর্ণধার হিসেবে প্রকাশ্যে থাকেন আরমান। তবে এর মূল মালিক হিসেবে সম্রাটের নামই শোনা গেছে। সম্প্রতি মন্ত্রী-এমপি অতিথি করে রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রতিষ্ঠানটি জমকালো আয়োজনে ‘আগুন’নামে একটি ছবির মহরত করে।

পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা নবাগতা জাহরা মিতু। এর আগে গত কোরবানি ঈদে মুক্তি পেয়েছে তাদের প্রথম সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু নির্মিত ছবিটিতে শাকিব খান ও বুবলী জুটি হয়ে পর্দায় হাজির হন। ছবিটি দারুণভাবে ব্যর্থ হয়। ফলে লোকসানের মুখ দেখে।

লস হলেও পিছু হটেননি সম্রাট। নতুন ছবি করার ঘোষণা দেন। সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করার ইচ্ছা ব্যক্ত করেন। কিন্তু সম্রাটের গ্রেফতারে এখন অনেকেই চিন্তিত। চলমান সিনেমা শেষ করা নিয়ে টেনশনে আছেন সংশ্লিষ্টরা।

খোঁজ নিয়ে জানা যায়, সিনেমার প্রতি সম্রাটের রয়েছে ভিষণ আগ্রহ। সিনেমার মানুষদের সঙ্গে মিশতে তিনি পছন্দ করতেন। অনেকেই সম্রাট ও তার সহযোগীদের টাকায় নিজেদের প্রভাবশালী প্রযোজক হিসেবে সিনেমাপাড়ায় পরিচিত করে তুলেছেন। আবার অনেক নায়িকা নিজেদের সম্রাটের কাছের বলে পরিচয় দিতেন।

চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন রয়েছে প্রথম সারির দু’একজন নায়িকার সঙ্গেও সম্রাটের সখ্যতা রয়েছে। অনেকেই একজন নায়িকার দিকে প্রায়ই তীর নিক্ষেপ করেন। এভাবে নানা কারণে সম্রাট চলচ্চিত্র পাড়াও হয়ে উঠেন অঘোষিত সম্রাট হিসেবে। এখন তার গ্রেফতারে অনেকে চিন্তিত অনেকে আতঙ্কিত। অন্যদিকে রাজনীতির মাঠেও অনেকে আতঙ্কগ্রস্ত। কখন কে গ্রেফতার হন, সম্রাট আরমান কাদের নাম বলেন এ নিয়েও অনেকের ঘুম হারাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT