রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৪৯ অপরাহ্ণ

সমিতির উন্নয়ন নয় সিনেমার উন্নয়ন করতে হবে

প্রকাশিত : ০৬:৪২ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

লাক্স তারকা বিপাশা কবির। শুরুটা মডেলিং দিয়ে হলেও আলোচনায় আসেন চলচ্চিত্রের আইটেম গানের মাধ্যমে। বেশ কয়েকটি হিট আইটেম গান উপহার দিয়েছেন তিনি। তবে বর্তমানে পুরোদস্তুর চিত্রনায়িকা তিনি। শখের বসে দুয়েকটা ভিন্ন ধারার মিউজিক ভিডিওতেও কাজ করছেন বিপাশা। সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে…
সমিতির উন্নয়ন নয় সিনেমার উন্নয়ন করতে হবে

বর্তমান ব্যস্ততার সিংহভাগই মিউজিক ভিডিও নিয়ে। সম্প্রতি আমার বেশ কয়েকটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। সবগুলোতেই দর্শকের আশানুরূপ সাড়া পেয়েছি। হাতে আরও কাজের প্রস্তাব আছে। তার মধ্য থেকে গুনে-বেছে কয়েকটি কাজ করব। সবার কাজ করতে চাই না। কারণ মানসম্মত কাজ না হলে দর্শক দেখবে না। এখনকার দর্শক খুবই রুচিশীল।

চলচ্চিত্রে…

চলচ্চিত্র আমার কাছে অন্য সবকিছুর চেয়ে গুরুত্বপূর্ণ। এই জায়গাটিকে আমি ভালোবাসি। নিয়মিত কাজ করতে চাই। কিছুদিন আগে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। তবে ছবির নাম এখনো চূড়ান্ত করা হয়নি। এছাড়া আমরা কজন বন্ধু মিলে একটি সিনেমা বানানোর জন্য চেষ্টা করছি। এটির কাজ অনেকদূর এগিয়েছে। তবে সবিস্তারে এখনই বলা সম্ভব নয়। সময়মত সবাইকে জানাব।

ওয়েব সিরিজ…

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ডিজিটাল পস্নাটফর্মে কাজ করা হয়েছে। সম্প্রতি ‘জার্নি’ ও ‘আঘাত’ শিরোনামে দুটি ওয়েব সিরিজে কাজ করেছি। ‘আঘাত’ সিরিজে আমাকে দেখা যাবে নতুনভাবে। এতে আমি একজন ধার্মিক নারীর চরিত্রে অভিনয় করেছি। এই সিরিজে আমার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। ‘জার্নি’র গল্পটাও চমৎকার। এটি ৬ পর্বের একটি সিরিজ।

সিনেমা হলে…

একের পর এক সিনেমা মুক্তি পেলেও দর্শক খরা লেগেই আছে। এর পেছনে সবচেয়ে বড় কারণ হলো সিনেমা হলের আবহাওয়া। একটা লোক তার সিনেমা দেখতে গিয়ে যদি প্রেক্ষাগৃহে সুস্থ পরিবেশ না পায়, তবে কেন যাবে? আমার মনে হয় এ বিষয়গুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজর দেয়া উচিত।

শিল্পী সমিতির নির্বাচন…

শিল্পী সমিতির নির্বাচনে যারাই নেতৃত্বে আসবেন তাদের কাছে একটিই চাওয়া, চলচ্চিত্রাঙ্গনকে বর্তমান অবস্থা থেকে বের করতে হবে। সমিতির উন্নয়ন নয়, সিনেমার উন্নয়ন করতে হবে। তাহলেই এই শিল্প তার হারানো ঐতিহ্য ফিরে পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT