রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:২২ অপরাহ্ণ

শিরোনাম
◈ পিতা হারালেন অভিনেতা- আফরান নিশো ◈ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গৌরীপুর আলোচনা সভা অনুষ্ঠিত ◈ চকরিয়ায় লক্ষ্যারচর মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনার এর শুভ উদ্বোধন ◈ চকরিয়ায় পিকআপ ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত- ৪ ◈ সাতকানিয়া দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ◈ বাংলাদেশ শিক্ষক সমিতি চকরিয়া উপজেলা কমিটি গঠিত ◈ পুঠিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রওশন আলীর দাফন সম্পুর্ণ ◈ জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদার জন্মবার্ষিকীতে কবি ফারুক নওয়াজের নিবেদিত কবিতা ◈ ধামইরহাটে জাতীয় কন্যা শিশু দিবস পালিত ◈ মধ্যনগর উপজেলার পরিষদের স্হান পরিদর্শন করেন সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান

সমর্থকদের ভালোবাসায় আপ্লুত যুবারা

প্রকাশিত : ০৪:১২ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশ্বকাপ জয় করে বুধবার বিকেলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে যুবারা। তার আগে থেকেই লোকে লোকারণ্য হয়ে ওঠে বিমানবন্দর এলাকা। শুধু বিমানবন্দর এলাকাই নয়, হাজার হাজার ক্রিকেট সমর্থক বিকেল ৪টা থেকে অবস্থান নেয় মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম এলাকায়, বিশ্ববিজয়ী বীরদের বরণ করে নেয়ার জন্য।

দেশে ফেরার পর এই বিশ্বজয়ী যুবাদের বর্ণাঢ্য সংবর্ধনা তো প্রাপ্যই। বাংলাদেশ যুব দলের অধিনায়ক আকবর আলিও জানতেন, দেশের মাটিতে সংবর্ধনা পাবেন। কিন্তু সমর্থকদের উচ্ছ্বাসটা যে এতটা হবে, ভাবেননি তারা।

বিশ্বচ্যাম্পিয়ন লেখা ব্যানারে মোড়ানো বাসে বিমানবন্দর থেকে আকবর আলিদের নিয়ে আসা হয় মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। তার আগেই মিরপুর-১০ নম্বর থেকে ২ নম্বর পর্যন্ত এবং স্টেডিয়ামের সামনের এলাকায় অন্তত হাজার দশেক মানুষ ব্যানার, ফেস্টুন, জার্সি এবং জাতীয় পতাকা হাতে নিয়ে অপেক্ষমাণ বিশ্বজয়ী বীরদের বরণ করে নেয়ার জন্য। তারা সবাই চিৎকার করে আকবরদের অভিনন্দন জানাচ্ছিলেন।

আকবর-ইমন-রাকিবুলরা স্টেডিয়ামে প্রবেশ করার পরপরই উপচে পড়া ভিড় সামলাতে পারেনি পুলিশ। হুড়মুড়িয়ে দর্শকরা প্রবেশ করে স্টেডিয়াম চত্বরে। এ সময় অন্তত আড়াই থেকে তিনশ মোটরসাইকেল শোভাযাত্রাও প্রবেশ করে স্টেডিয়ামের মূল চত্বরে।

দর্শক-সমর্থকদের এমন উচ্ছ্বাস দেখে রীতিমত বিস্মিত অধিনায়ক আকবর আলি। সংবাদ সম্মেলনে যুব দলের অধিনায়ক বলেন, দেশে ফেরার পর কিছু একটা হবে জানতাম। কিন্তু এমন সাড়া পড়বে ভাবিনি, যা হয়েছে, যে সাড়া পড়েছে, যে পরিমাণে ভালোবাসায় সিক্ত হলাম, উল্লাস-উচ্ছ্বাস দেখলাম, রাস্তায় লাখ লাখ মানুষের ভিড়- এটা অবিশ্বাস্য। এতটা ভাবিনি। একদমই অন্যরকম লাগছে। এবং আমার বিশ্বাস- এই অর্জন এবং সর্বস্তরের মানুষের ভালোবাসা এবং আবেগ উচ্ছ্বাস ও সমর্থন ক্রিকেটকে আরও এগিয়ে নিয়ে যাবে।

আগেই জানা, বিশ্বজয়ী যুব দলকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেটা ২-৩ দিনের মধ্যেই হওয়ার কথা ছিল। তবে ক্রিকেটাররা বলছেন, এখন তারা আগে পরিবারের সঙ্গে দেখা করতে চান। তাই সংবর্ধনা অনুষ্ঠানের দিনক্ষণ কয়েক দিন পর ঠিক করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT