রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মহম্মদপুরে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত ◈ কবিতা : ইচ্ছের সুখ – মোঃ শহিদুল ইসলাম ◈ আখাউড়ায় পৌরসভায় ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল ◈ লক্ষ্মীপু‌রে কাভার ভ‌্যান ও পিকআপ ভ‌্যান সংঘ‌র্ষে গুরতর আহত ২ জন ◈ রংপুরে চেম্বারের উদ্যোগে হত দরিদ্র ও দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ ◈ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসি-বিরোধী ৮ শিক্ষক-কর্মকর্তার বিরুদ্ধে মামলা ◈ রংপুরে ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন ◈ ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পটুয়াখালী মির্জাগঞ্জে মহিলা মেম্বার প্রার্থীকে ধর্ষণের অভিযোগে আটক- ৩ ◈ কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সম্পাদক আহত

সমকামে ক্ষুব্ধ হয়ে খুন: পুলিশ

প্রকাশিত : ০২:৩৮ PM, ৮ জানুয়ারী ২০২১ শুক্রবার ৬৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীর ভাষানটেকে শাহ আলম নামে এক ব্যক্তিকে খুনের পেছনে সমকাম ছিল বলে জানিয়েছে পুলিশ। খুনের ঘটনায় গ্রেপ্তার রহমত উল্লাহ ভাষানটেকের মাটিকাটা এলাকায় দিনমজুরি করতেন। বুধবার (৬ জানুয়ারি) রাতে তাকে সুনামগঞ্জের ধর্মপাশা থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ভাষানটেক থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, ‘রহমত হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। এক থেকে দেড় বছর ধরে রহমত উল্লাহর সঙ্গে শাহ আলমের পরিচয়। অর্থের লোভ দেখিয়ে শাহ আলম তাকে সমকামে জড়ায়। এ থেকে ক্ষিপ্ত হয়েই সে শাহ আলমকে খুন করে বলে জানিয়েছে।

গত ১ জানুয়ারি মিরপুরের ভাষানটেক মাটিকাটা এলাকার একটি ভবনের পাঁচতলার চিলেকোঠার একটি কক্ষ থেকে শাহ আলমের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয় বলে সে সময় জানিয়েছিলেন ওসি দেলোয়ার।

জিজ্ঞাসাবাদে রহমত উল্লাহর কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে ওসি দেলোয়ার হোসেন বলেন, রহমত উল্লাহ ৩০ ডিসেম্বর রাতে শাহ আলমের বাসায় যান এবং দুজনে একসঙ্গে টিভি দেখতে থাকেন। এক সময় শাহ আলম ঘুমিয়ে পড়েন। ভোর ৪টার দিকে রহমত উল্লাহ রান্না ঘর থেবে চাকু নিয়ে ঘুমন্ত আলমের পিঠে আঘাত করে। তখন ধস্তাধস্তির এক পর্যায়ে মাথায় আঘাত করলে শাহ আলম খাটের ওপর পড়ে যায়। এরপর আলমের গলায় চাপ দিয়ে এবং পেটে ছুরি মেরে তার মৃত্যু নিশ্চিত করার কথা জানায় রহমত উল্লাহ।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পর ছুরিটি বিছানার নিচে লুকিয়ে রেখে বাথরুমে শরীরের রক্ত পরিষ্কার করে কক্ষের বাইরে তালা মেরে সে পালিয়ে যায় বলে পুলিশকে জানিয়েছে রহমত। ৩৯ বছর বয়সী শাহ আলম অবিবাহিত ছিলেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT