রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:১৩ অপরাহ্ণ

সভাপতি- সম্পাদকের বয়কট! কুষ্টিয়ার খোকসা পৌর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ০৭:১১ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১২১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

খোকসা প্রতিনিধি:

সভাপতি- সম্পাদকের বয়কটের মধ্য দিয়ে কুষ্টিয়ার খোকসা পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৭ বছর পর সোমবার বেলা সাড়ে ১১টায় খোকসা বাজারে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় চত্ত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

বর্তমান কমিটির সাধারণ সম্পাদক উপস্থিত মিজানুর রহমান বিটুকে সম্মেলন পরিচালনা করতে না দিয়ে যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান টিপুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে সম্মেলন পরিচালনার দায়িত্ব দিলে বিপত্তি বাধে। এসময় বিটুর প্রতিপক্ষরা তাকে বহিষ্কার করা হয়েছে বলে জানান। এক পর্যায়ে সম্মেলনের সভাপতিত্বের দায়িত্বে থাকা পৌর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু ও খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আখতার একজোট হয়ে সম্মেলন বয়কট করে স্থান ত্যাগ করেন।

তবে তারা সম্মেলনের প্রধান অতিথির কাছে একটি কমিটির খসড়া দিয়ে আসেন। এসময় তাদের অনুসারী নেতাকর্মীরাও সম্মেলন স্থান থেকে চলে গিয়ে অন্যত্র অবস্থান নেন। সেখানেই তারা সংবাদ মাধ্যমকে এ অভিযোগের সত্যতা নিশ্চিত করেন। বলেন, গঠনন্ত্রমতে সম্মেলন না হওয়ায় তারা প্রতিবাদ করেছেন এবং সম্মেলন বয়কট করেছেন। খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার বলেন, উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনের জেলা কমিটির পক্ষ থেকে যে কমিটির যে কমিটি গঠন করা হয়েছে- তা জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের আজ্ঞাবহ কমিটি। আমরা এই কমিটির কার্যক্রমের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এদিকে, তাদের অনুপস্থিতিতেই সম্মেলনের কার্যক্রম শেষ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার ঘোষ। সম্মেলনে মোট ১০টি কমিটি জমা পড়েছে। পরে যাছাই বাছাই শেষে কমিটি ঘোষনা করবে জেলা আওয়ামীলীগ। খোকসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারিক বলেন, মিজানুর রহমান বিটু নিজেই গত তিন বছর আগে পৌর কমিটি থেকে পদত্যাগ করেছে। পরে উপজেলা আওয়ামী লীগ রেজুলেশনের মাধ্যমে তাকে স্থায়ীভাবে দল থেকে অব্যাহতি দেয়া হয়। তবে এ বক্তব্য অস্বিকার করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আখতার।

আলোকিত সকাল/রিপন 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT